নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই 'ইন্দিরানগরের গুন্ডা' হয়ে হাজির হয়েছিলেন রাহুল দ্রাবিড়। রাহুলের এমন রূপ দেখে একপ্রকার ভ্যাবাচ্যাকা খেয়ে যান নেটদুনিয়ার মানুষ। আর এবার 'ইন্দিরানগরের গুন্ডি' হয়ে হাজির হলেন দীপিকা পাড়ুকোন।' আর এমন দাবি করেছেন দিপ্পি স্বয়ং। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেঙ্গালুরুর রাস্তায় যানযটে ফেঁসে মেজাজ হারিয়েছেন রাহুল দ্রাবিড়। রাস্তায় দাঁড়িয়ে থাকা অন্যান্য পথচলতি মানুষের সঙ্গে ঝগড়া জুড়ে দিতে দেখা গিয়েছেল তাঁকে। এমনকি ব্যাট দিয়ে অন্যের গাড়ির লাইট ভেঙে দিতেও ছাড়েননি। গাড়ির উপর থেকে মাথা বের করে রাহুল চেঁচিয়ে দাবি করেছিলেন 'ইন্দিরানগরের গুন্ডা হুঁ ম্যায়'। সম্প্রতি একটি বিজ্ঞাপনে এমন অচেনা রূপা ধরা দিয়েছেন শান্ত, ভালো মানুষ বলে পরিচিত রাহুল দ্রাবিড়। বিজ্ঞাপনটি নিয়ে নেটদুনিয়ায় মিমের বন্যা বয়ে যাচ্ছে।


ঘটনাচক্রে ইন্দিরানগর হল বেঙ্গালুরুর একটি জায়গা। আর যেখানে রাহুলের পাশাপাশি দীপিকা পাড়ুকোনেরও বাড়ি। আর তাই দীপিকা ইনস্টাগ্রামে নিজের ছোটবেলার ছবি পোস্ট করে পাল্টা জানিয়ে দিয়েছেন, ''ইন্দিরানগরের গুন্ডি হুঁ ম্যায়''। ছবিটি তুলেছিলেন দিপ্পির মা উজ্জ্বলা পাড়ুকোন। 


আরও পড়ুন- আছড়ে পড়ছে ঢেউ, সৈকতে 'কহো না পেয়ার হ্যায়' গানে নাচলেন Uttam Kumar-র নাতবৌ



প্রসঙ্গত, খুব শীঘ্রই দীপিকাকে কবীর খানের '৮৩' ছবিতে দেখা যাবে। যেখানে কপিল দেবের স্ত্রীর ভূমিকায় ধরা দেবেন তিনি। ছবিতে কপিল দেবের ভূমিকায় রয়েছেন দীপিকার স্বামী রণবীর সিং।