নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই সৌরভ গঙ্গোপাধ্যায়(Sourav Ganguly) সোশ্যাল মিডিয়ায়(Social Media) জানিয়েছিলেন যে খুব শীঘ্রই শেষ হতে চলেছে 'দাদাগিরি সিজন নাইন'(Dadagiri Season 9)। অবশেষে সেই দিন চলে এলো। দাদাগিরির গ্র্যান্ড ফিনালের শুট হয়ে গেল শুক্রবার। বিশ্ববাংলা কনভোকেশন সেন্টারে দীর্ঘ ৯ ঘণ্টা ধরে চলে শুটিং। বেশ কয়েকটি চমক থাকছে চূড়ান্ত পর্বে, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এরই মধ্যে চমকপ্রদ বিষয় হল, দাদাগিরির অন্তিম পর্বে এই প্রথম একসঙ্গে অনস্ক্রিন নাচতে দেখা যাবে সৌরভ ও ডোনাকে(Dona Ganguly)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ডোনার নাচের স্কুল দীক্ষামঞ্জরীর সঙ্গে বরাবরই যুক্ত সৌরভ। এমনকী ডোনা ও সানার নানা অনুষ্ঠানেও দর্শকাসনে দেখা যায় তাঁকে। কিন্তু মঞ্চে ডোনার সঙ্গে কখনই নাচতে দেখা যায়নি সৌরভকে। তবে এই নাচ কোনও ক্লাসিকাল ডান্স ফর্ম নয়। একেবারে ক্যাজুয়ালভাবেই বলিউডের গানে বল ডান্স করতে দেখা গেল সৌরভ ও ডোনাকে। এই প্রথম কোনও মঞ্চে প্রকাশ্যে একসঙ্গে নাচলেন তারকা দম্পতি। সাদা শার্ট ও কালো ভেস্ট ব্লেজারে সৌরভের লুক ছিল বরাবরের মতোই স্মার্ট ও হ্যান্ডসাম। অন্যদিকে ডোনার পরনে ছিল গোলাপি রঙের শাড়ি। 


সৌরভ বরাবরই বলেন তিনি শাহরুখ খানের(Shah Rukh Khan) ফ্যান। এসআরকের 'ওম শান্তি ওম' ছবির 'আঁখো মে তেরি আজব সি আজব সি অদায়েঁ হ্যায়' গানেই চুটিয়ে নাচলেন সৌরভ ও ডোনা। এছাড়াও অন্তিম পর্বে হাজির থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee) ও দিতিপ্রিয়া রায়(Ditipriya Roy)। প্রতিযোগীদের খেলায় সাহায্য করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এছাড়াও গ্র্যান্ড ফিনালেতে গান গাইবেন রূপম, সোমলতা আচার্য, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, জোজো ও মনোময় ভট্টাচার্য। আগামী ৫ জুন সম্প্রচারিত হবে দাদাগিরির গ্র্যান্ড ফিনালে। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)