নিজস্ব প্রতিবেদন : লীনা গঙ্গোপাধ্যায় (Leen Ganguly) ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের (Saibal Banerjee) ছবিতে এবার জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee), দেব (Dev) এবং পাওলি (Paoli Dam)। জানা যাচ্ছে, তিনজন মানুষের সম্পর্কের গল্প বলবে এই ছবি। সম্প্রতি, ছবির 'স্ক্রিপ্ট রিডিং'-এ উপস্থিত ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার, নিজের ফেসবুকে ছবি পোস্ট করেছেন পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায়  (Saibal Banerjee)। সেখানে লীনা, শৈবাল ও শ্রাবন্তীর সঙ্গে দেখা যাচ্ছে প্রযোজক অতনু রায়চৌধুরীকেও। এবিষয়ে পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় (Leen Ganguly) কে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে ফোন করা হলে তিনি বলেন,  ''হ্যাঁ, একটা ছবি করছি। পুজের পর শ্যুটিং শুরু করার কথা রয়েছে। কেন্দ্রীয় ভূমিকায় শ্রাবন্তী, দেব, পাওলি থাকছেন।'' 


আরও পড়ুন-একই ছাদের তলায় থাকবেন Sushant-র দুই প্রাক্তন Ankita ও Rhea! জোর জল্পনা



প্রসঙ্গত, এর আগে লীনা গঙ্গোপাধ্যায় (Leen Ganguly) ও শৈবাল বন্দ্যোপাধ্যায় (Saibal Banerjee) পরিচালিত 'মাটি' ছবিটি সিনেমাপ্রেমীদের কাছে প্রশংসিত হয়েছিল। দেশ ভাগের গল্প নিয়ে তৈরি ওই ছবিতে দেখা গিয়েছিল পাওলি দাম ও আদিল হুসেনকে। পরবর্তীকালে তাঁদের 'সাঁঝবাতি' ছবিটিও দেব ও পাওলি জুটির সঙ্গে দেখা গিয়েছিল সৌমিত্র চট্টোপাধ্যায় ও লিলি চক্রবর্তীকে। ছবিটি বক্স অফিসে সাফল্যও পেয়েছিল। আর এবার ফের একাবর দেব, পাওলি ও শ্রাবন্তীকে নিয়ে পর্দায় ফিরছেন এই পরিচালক জুটি। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)