Srabanti Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  বাথটবের জলে সবুজ আভা, ছড়িয়ে রয়েছে গোলাপের পাপড়ি। সেজেগুজেই সেই বাথটাবে ডুব দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রীর পরনে গর্জাস কালো স্লিট গাউন। কানে হিরের দুল, হাতে চুরি ও আংটি। পোশাকের সঙ্গে মিলেয়ে চোখে গর্জাস মেকআপ। হাতেও একটি গোলাপ নিয়ে আলগোছে নিজের গালে ঠেকিয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার, সকালে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এমনই ফটোশ্যুটে কাবু সোশ্যাল মিডিয়া। নেটপাড়া মজা করে বলছে, 'চানঘরে গান'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ফটোশ্যুটের এমনই ছবি পোস্ট করে শ্রাবন্তী ক্যাপশানে লেখেন, 'যদি এটা আপনাকে খুশি রাখে, তাহলে শান্ত থাকুন।' অভিনেত্রীর দেওয়া হ্যাজট্যাগ দেখে মনে হচ্ছে জুয়েলারি ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্যই এই ফটোশ্যুট করেছেন শ্রাবন্তী। তাঁর এই পোস্টে কমেন্ট করেছেন অভিনেতা ওম সাহানি। তার কমেন্টের উত্তরও দিয়েছেন অভিনেত্রী। এছাড়াও শ্রাবন্তীর এই পোস্টে অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।


পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা



আরও পড়ুন-উর্ফি জ্বরে কাবু, 'হায় হায় ইয়ে মজবুরি' বলছে নেটপাড়া


এমনিতেই নেটদুনিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ছবি ও ভিডিয়ো পোস্ট করে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন অভিনেত্রী। যদিও আবার বহুবার নানান ছবি ও ভিডিয়ো দিয়ে ট্রোলও হতে হয় তাঁকে। তবে এবার আর তেমনটা ঘটেনি। শ্রাবন্তীর এই 'বাথটাব' ফটোশ্যুটে নেটপাড়া একপ্রকার মন্ত্রমুগ্ধ। শ্রাবন্তীর এই ছবি দেখে এক নেটনাগরিক তো একপ্রকার কবিতা লিখেও বসেছেন। লিখেছেন, 'তুমিই আমার ক্যান্ডেল লাইট রোম্যান্টিক ডিনার। শীতের রাতে আমার জলন্ত ফায়ারপ্লেস। আমার হৃদয়ের গভীর থেকে এই শুভেচ্ছা এটাই অনুভব করায় যে তোমাকে ছাড়া বাঁচা অসম্ভব।' আরও এক অনুরাগী শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খেয়ে লিখেছেন, 'আমি জানি না, তোমার জীবনের সেই মুহূর্তটি ঠিক কী? যেটা শুধুই আমার জন্য। কিন্তু আমার জীবনের সমস্ত মুহূর্তই তোমার জন্য।' 


এদিকে কিছুদিন আগে পর্যন্ত মোটা হয়ে যাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অন্দরেও নানান কটুকথা শুনতে হয়েছিল শ্রাবন্তীকে। আর একথা জি ২৪ ঘণ্টা ডিজিটালকে দেওয়া সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যদিও এসবে তিনি যে কান দেন না, তাও স্পষ্ট জানিয়েছিলেন। তবে হ্যাঁ, একথা সত্যি যে সম্প্রতি অচেনা উত্তম ছবির জন্য কিছুটা ওজন বাড়াতে হয়েছিল তাঁকে অর্থাৎ মোটা হতে হয়েছিল। আর এটাও আমাদের কাছে নিজের মুখে স্বীকার করে নিয়েছিলেন অভিনেত্রী। প্রসঙ্গত গত জুলাই মাসে মুক্তি পেয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ছবি 'অচেনা উত্তম'। যেখানে মহানায়কের স্ত্রী গৌরী দেবীর ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)