নিজস্ব প্রতিবেদন : মৃত্যুর শেষদিনে দুবাইয়ের জুমেরিয়াহ এমিরেটস টাওয়েল হোটেলে ছিলেন শ্রীদেবী। শনিবার মধ্যরাতে ক্লান্ত শ্রীদেবী স্নানে যান। হোটেলের বাথরুমেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় শ্রীদেবীর। দীর্ঘক্ষণ কেটে গেলেও বাথরুম থেকে বের হননি শ্রীদেবী। হোটেলের বাথরুম থেকে জল উপচে ঘরে ঢোকে। এরপরই বাথরুমের দরজা ভেঙে শ্রীদেবীর নিথর দেহ পড়ে থাকতে দেখেন বনি কাপুর। তড়িঘড়ি রসিদ হাসপাতালে নিয়ে যাওয়া হলে অভিনেত্রীকে মৃত বলে ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ। জানা গিয়েছে দেহ হাসপাতালে পৌঁছনোর আগেই মৃত্যু হয়েছিল অভিনেত্রীর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার বিষয়ে, বনি কাপুরের ভাই সঞ্জয় কাপুর জানান '' গোটা পরিবারই এই খবরে বিপর্যস্ত। কেউই বিষয়টা মানতে পারছে না। তাঁর কোনও হৃদরোগের সমস্যাও ছিল না। অথচ হঠৎই এমনটা ঘটে গেল।''


এদিকে দুবাইতে ইতিমধ্যেই শ্রীদেবীর ময়না তদন্ত সম্পন্ন হয়েছে বলে খবর। সবকিছু মিটতেই বিশেষ বিমানে শ্রদেবীর নিথর দেহ নিয়ে মুম্বইতে ফিরবে তাঁর পরিবার। জানাগিয়েছে অনিল আম্বানির বিশেষ বিমানে আসবে কিংবদন্তি অভিনেত্রীর দেহ। সূত্রের খবর রবিবার রাত ১১টা নাগাদ দেহ এসে পৌঁছবে মুম্বইতে। তারপর ফের একবার ময়নাতদন্ত হতে পারে বলে শোনা যাচ্ছে। তারপর সোমবার সকালে শেষকৃত্য সম্পন্ন হবে শ্রীদেবীর।


এদিকে অভিনেত্রীকে শেষবারের মতো দেখতে ইতিমধ্যেই নাকি শ্রীদেবীর বাড়ির সামনে ভিড় জমাতে শুরু করেছেন তাঁর ভক্তরা। 


   আরও পড়ুন- পরিবার দুবাইতে, মায়ের মৃত্যুতে শোকবিহ্বল জাহ্নবীকে ইনিই সামলালেন