নিজস্ব প্রতিবেদন : ‘মিস্টার ইন্ডিয়া’-তে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন শ্রীদেবী। আর ‘মিস্টার ইন্ডিয়া’-ই যেন কেরিয়ারটা এক্কেবারে অন্যদিকে ঘুরিয়ে দিয়েছিল শ্রী-এর। পরে বনি কাপুরের সঙ্গে সংসার পাতলেও, দেওর অনিল কাপুরের সঙ্গে শ্রীদেবীর বন্ধুত্বের সম্পর্কে ভাটা পড়েনি কখনও। আর শেষবেলাতেও দেখা গেল সেই ছবি। অর্থাত, ভাগ্নে মোহিত মারওয়ার বিয়ে উপলক্ষে দুবাইতে যখন পৌঁছন শ্রীদেবী এবং বনি কাপুর, সেই সময় সেখানে তাঁদের সঙ্গে হাজির হন অনিল কাপুরও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : শ্রীদেবীর মৃত্যুতে দাউদ যোগ? বিস্ফোরক অভিযোগ


ভাগ্নের বয়েতে বৌদি শ্রীদেবীর সঙ্গে যখন পায়ে পা মেলান অনিল কাপুর, সেই ভিডিও-ও ছড়িয়ে পড়ে। শ্রীদেবী নিজেও তাঁর সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি এবং ভিডিও শেয়ার করেন। যেখানে কখনও অনিল কাপুরের সঙ্গে দেখা যায় শ্রী-কে আবার কখনও অনিল কাপুরের সঙ্গে নাচতে দেখা যায় বলিউড সুপারস্টারকে। শ্রীদেবীর মৃত্যুর পর পরই ভাইরাল হয়ে যায় ওই ভিডিও। দেখুন..


 



এদিকে মৃত্যুর পর ২ দিন কেটে গেলেও, শ্রীদেবীর মরদেহ দেশে ফেরানো নিয়ে টানাপোড়েন অব্যাহত। দ্বিতীয়বার কি শ্রীদেবীর মরদেহের ময়নাতদন্ত হবে, তা নিয়েই চলছে জল্পনা। পাশাপাশি, শ্রীদেবীর মৃত্যু নিয়ে জটিলতা যত বাড়ছে, দেহ ফেরানো নিয়েও অব্যাহত টানাপোড়েন।