জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজোয় মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কা। কিন্তু সেই ছবি মুক্তির আগেই সৃজিতের মুকুটে নতুন পালক। আইএমডিবি’র সবচেয়ে বেশি রেটিং পাওয়া ২৫০টি ভারতীয় সিনেমার তালিকায় জায়গা পেল কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সিনেমা ‘বাইশে শ্রাবণ’। সিনেমাটি তালিকার ১৭৪তম স্থানে জায়গা করে নিয়েছে। সিনেমাটির রেটিং ৮.১।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Govinda: বয়ানে অসঙ্গতি গোবিন্দার! জারি তদন্ত, হাসপাতাল থেকে বেরতেই চোখে জল মেয়ে টিনার...


আইএমডিবি’র ওয়েব সাইট ঘুরে দেখা যায়, সবচেয়ে বেশি রেটিং পাওয়া ২৫০টি ভারতীয় সিনেমার মধ্যে ৬টি বাংলা সিনেমা জায়গা পেয়েছে। বাকি ৫টি সিনেমা হলো— ‘পথের পাঁচালি’, ‘অপরাজিত’, ‘অপুর সংসার’, ‘জলসাঘর’ ও ‘চারুলতা’। এই ৫টি সিনেমারই পরিচালক অস্কারজয়ী বাঙালি পরিচালক সত্যজিৎ রায়। এই প্রজন্মের পরিচালকদের মধ্যে কেবল সৃজিত এই তালিকায় জায়গা পেয়েছেন ‘বাইশে শ্রাবণ’ সিনেমার বদৌলতে। এক্স হ্য়ান্ডেলে একটি পোস্ট করে কৃতজ্ঞতা প্রকাশ করেন পরিচালক। সৃজিত লেখেন, ‘এত ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ।’ সৃজিতের সবচেয়ে জনপ্রিয় ছবি 'বাইশে শ্রাবণ'তা আর বলার অপেক্ষা রাখে না। 


আরও পড়ুন- Salman Khan: অবাক কাণ্ড! সোফা থেকে উঠতে পা কাঁপছিল সলমানের! সুস্থ হয়েই ফের 'ডেভিল'কে ধাওয়া ৬০ ছুঁই ছুঁই নায়কের...


সাইকোলজিক্যাল-থ্রিলার ঘরানার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বাইশে শ্রাবণ’। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চ্যাটার্জি, পরমব্রত চ্যাটার্জি, রাইমা সেন, গৌতম ঘোষ, আবীর চ্যাটার্জি। ২০১১ সালে মুক্তি পায় এই ছবি।  প্রসঙ্গত, পুজোয় আসছে সৃজিতের নতুন ছবি ‘টেক্কা’। সেখানে থাকছেন দেব, রুক্মিণী মৈত্র এবং স্বস্তিকা মুখোপাধ্যায়। ‘টেক্কা’ ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায়কে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে। রুক্মিণী হবেন পুলিশ অফিসার। দেবের চরিত্রেও থাকছে বিশেষ চমক। অন্যান্য চরিত্রে থাকবেন আরিয়ান দেবদান ভৌমিক, সৃজা দত্ত, লোকনাথ চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায় প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স লিমিটেড। আগামী ৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)