জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই শোনা গিয়েছিল সৃজিত মুখোপাধ্যায়ের(Srijit Mukherji) অসুস্থতার খবর। তারপর অবশ্য একাধিক ইভেন্টে দেখা গেছে তাঁকে, এমনকী তাঁর আগামী ছবির শ্যুটিং করতেও দেখা যায় সৃজিতকে। এর মাঝেই ফের অসুস্থ পরিচালক। বুধবার রাতে সমাজমাধ্যমে একটি পোস্ট করেন সৃজিত। সেই পোস্ট দেখেই অনুরাগীরা অনেকেই মনে করেন ফের অসুস্থ সৃজিত। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Amitabh Bachchan: ভ্যানিটি ভ্যানের ইন্টেরিয়র করাতে চান গৌরীকে দিয়ে, অমিতাভের ডাকেও অ্যাবসেন্ট শাহরুখপত্নী...


ফেসবুকে সৃজিত ইংরেজিতে যা লেখেন তার বাংলা অনুবাদ করলে বোঝা যায় যে তিনি লিখেছেন, ‘অন্ধকার নামছে, এতই ঘন যে, কিছু দেখতে পাওয়া যাচ্ছে না।’ সেই পোস্টে অনেকেই জানতে চেয়েছেন যে কী হয়েছেন তাঁর? উদ্বিগ্ন হয়ে পড়ে অনুরাগীরা। তবে কমেন্ট বক্সে কোনও উত্তর দেননি তিনি। তবে টলিউডের অন্দরে শোনা যাচ্ছে যে ফের অসুস্থ সৃজিত। তবে হার্টের সমস্যা নয়, এবার তাঁর প্রবল জ্বর। তাই আপাতত বিশ্রামে রয়েছেন তিনি।



ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টে দেখা যায় যে ‘দশম অবতার’ শ্যুটিংয়ের মাঝে চুটিয়ে এনজয় করেছে তাঁর টিম। একটি ভিডিয়োতে সৃজিত, প্রসেনজিৎ অনির্বাণ ও জয়াকে হাসি ঠাট্টা করতেও দেখা যায়। পুজোয় আসতে চলেছে তাঁদের ছবি ‘দশম অবতার’। সেই ছবির শুটিং প্রায় শেষ, বাকি মাত্র এক দিনের আউটডোরের শুটিং। সেই শ্যুট হওয়ার কথা উত্তরবঙ্গে। জানা যায় যে সেই শ্যুটে থাকবেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবং জয়া আহসান, কিন্তু পরিচালকের অসুস্থতার কারণেই তা পিছিয়ে যায়।


জানা যায় যে বৃহস্পতিবারই শ্যুটিং ইউনিটের উত্তরবঙ্গে যাওয়ার কথা ছিল। কিন্তু পরিচালকের কারণেই তা বাতিল হয়।সৃজিত জ্বরে এতটাই কাহিল যে  উত্তরবঙ্গের শ্যুটিং শিডিউল বাতিল করতে বাধ্য হয়েছে প্রযোজনা সংস্থা। অসুস্থতার কারণেই ডাক্তার সৃজিতকে শুটিংয়ের অনুমতি দেননি, বলেই খবর। শোনা যাচ্ছে, অগাস্ট মাসের শেষে আউটডোর শ্যুটিংয়ের পরিকল্পনা ফের করা হয়েছে।


আরও পড়ুন- Tasnia Farin Wedding Photo: গোপনে বিয়ে করেন তাসনিয়া ফারিণ, এবার প্রকাশ্যে নবদম্পতির অদেখা ছবি...


প্রসঙ্গত গত জুন মাসে সৃজিতের অসুস্থতার খবরে চাঞ্চল্য ছড়িয়েছিল। তাঁর একটি পোস্ট দেখেই সেই সময় উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন সকলে। সেই সময় সৃজিত কিছু না বললেও অসুস্থতার খবরে সিলমোহর দেন সৃজিতপত্নী মিথিলা। সেই সময় তিনি জানিয়েছিলেন, হঠাৎ শরীরে অস্বস্তি বোধ করায় চিকিৎসকের পরামর্শ নেন সৃজিত। তখনই তাঁকে কিছু পরীক্ষা করানোর নির্দেশ দেন চিকিৎসক। সেই টেস্ট করাতেই মিথিলার সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন সৃজিত। তবে এরপরেই মিথিলা জানিয়েছিলেন যে  চিন্তার কোনও কারণ নেই।


 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)