জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ফের টুকলিবাজি বলিউডের। আবারও বিদেশি সুর থেকে টোকার অভিযোগ। বিদেশি সুর ধার করার অভিযোগ। আর এবার এই 'বেশরম' টুকলির অভিযোগ উঠল শাহরুখ-দীপিকার 'বেশরম'-এর বিরুদ্ধেই! 'পাঠান' ছবির গান 'বেশরম' সোমবারই ইউটিউবে মুক্তি পেয়েছে। আর মুক্তির পর থেকেই হু হু করে বাড়ছে ভিউয়ার্সের সংখ্যা। শিল্পা রাওয়ের গলায় 'বেশরম' মাদকতা ধুন তুলেছে শ্রোতাদের মনে। আর ওদিকে তো স্ক্রিনে আগুন ঝরাচ্ছেন শাহরুখ ও দীপিকা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একদিকে লেমন গ্রিন থেকে গোল্ডেন, নেভি ব্লু থেকে অরেঞ্জ, মনোকিনি থেকে বিকিনিতে ঝড় তুলেছেন দীপিকা। তার সঙ্গেই পাল্লা দিয়ে বা বলা ভালো কোনও কোনও ক্ষেত্রে দীপিকার 'হটনেস'কেও ছাপিয়ে গিয়েছে শাহরুখের পাঠান লুক! শার্টলেস সিক্স প্যাক অ্যাবস থেকে নয়া হেয়ারস্টাইল, 'পাঠান' লুকসে শাহরুখ যেন আরেকবার প্রমাণ করলেন কেন বলিউডের তিনি-ই বেতাজ বাদশা। কিন্তু, দুধের মধ্যে চনা পড়ার মত এবার 'বেশরম'ও চলে এল টুকলিবাজির কাঠগড়ায়।


'বেশরম' গানটির ঝিম ধরানো বিটস নাকি টোকা জেইনের 'মাকেবা' থেকে। ফরাসি গীতিকার ও গায়িকা জেইন। ২০১৫ সালের ৬ নভেম্বর রিলিজ করে তার স্টুডিও অ্যালবাম 'জানাকা'। সেই অ্যলবামেরই গান 'মাকেবা'। যা  লিখেছিলেন তিনি নিজেই। নেটিজেনরা এই 'মাকেবা'র ট্র্যাক বিটসের সঙ্গেই মিল খুঁজে পেয়েছেন। 'বেশরম' গানটির ঝিম ধরানো বিটস নাকি এই 'মাকেবা' বিটসেরই কার্বন কপি! আর তারপরই সমালোচনায় ধুইয়ে দিয়েছেন বিশাল-শেখরকে।





আরও পড়ুন, LIC Policy: ৭১ টাকা লগ্নি করুন আর রিটার্নে পান ৪৮.৫ লাখ! ধামাকাদার অফার LIC-র


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)