নিজস্ব প্রতিবেদন- সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্যের সমাধান করতে দিশা সালিয়ানের বিশেষ বন্ধু রোহন রাইয়ের বয়ান নেওয়া হোক। রোহন রাইকে ধরে যদি জিজ্ঞাসাবাদ করা হয়, তাহলে সুশান্তের মৃত্যু রহস্যের সমাধান হতে পারে। এবার এমন দাবি করলেন সুশান্ত সিং রাজপুতের বন্ধু যুবরাজ সিং।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে যুবরাজ সিং দাবি করেন, দিশা সালিয়ানের বন্ধু রোহন রাইকে যদি জিজ্ঞাসাবাদ করা হয়, তাহলে রহস্যের সমাধান হতে পারে। সিবিআইয়ের উচিত দিশা সালিয়ানের ওই বিশেষ বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা। 


গত ৮ জুন আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। দিশার মৃত্যুর কয়েকদিনের মধ্যেই সুশান্তের মৃত্যুর খবর পাওয়া যায়। এরপর থেকেই শুরু হয় জোর জল্পনা। সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিটানি দাবি করেন, দিশার মৃত্যুর পর থেকেই এসএসআর অস্থির হয়ে পড়েন। এমনকী, তিনি ভয় পেতেও শুরু করেছিলেন। দিশার মৃত্যুর পরদিন সিদ্ধার্থ পিটানি যাতে এসএসআর-এর ঘরেই ঘুমোন, অভিনেতা সেই দাবিও করেন বলে জানান ওই ব্যক্তি। 


আরও পড়ুন-  হুমকি দিচ্ছে, করণকে মিথ্যে অভিযোগে ফাঁসাতে চাইছে এনসিবি : ক্ষিতিজ প্রসাদ


যদিও দিশার পরিবার বার বার দাবি করেছে, সুশান্তের মৃত্যুর সঙ্গে তাঁদরে পরিবারের মেয়ের আত্মহত্যার কোনও যোগ নেই। দিশার পরিবার যে দাবিই করুন না কেন, বিজেপি নেতা নীতিশ রানে পালটা দাবি করেন, মৃত্যুর দিন দিশা ফোন করেছিলেন সুশান্তকে। তাঁর সঙ্গে কী হয়েছিল, তা তিনি সবটা সুশান্তকে জানিয়ে দিয়েছিলেন। সুশান্ত সবকিছু জানতে পেরেছিলেন বলেই তাঁকে খুন করা হয় বলে দাবি করেন নীতিশ। যা নিয়ে জোর তরজা শুরু হয়। এমনকী, মহারাষ্ট্র সরকার কাকে আড়াল করতে চাইছে বলেও প্রশ্ন তোলেন নীতিশ রানে।