নিজস্ব প্রতিবেদন : দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই বাবা-মা হওয়ার সুখবর শুনিয়েছিলেন রাজ-শুভশ্রী। ১১ মে বিয়ের দ্বিতীয় বছর পূর্তির দিনটি সুন্দরভাবে সেলিব্রেটও করেছিলেন টলিপাড়ার এই জনপ্রিয় দম্পতি। লকডাউনে বাড়ির বাইরে গিয়ে সেলিব্রেট করার উপায় ছিল না। তাই বাড়ির মধ্যেই কৃত্রিম রেস্তোরাঁ বানিয়ে নিজের জীবনের গুরুত্বপূর্ণ এই দিনটি উদযাপন করেছিলেন রাজ-শুভশ্রী (Raj-Subhashree)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কাঁচ দিয়ে ঘিরে ড্রয়িং রুম, যেখান থেকে বাইরে তাকালেই মনটা ভরে যায়। সেখানেই রেস্তোরাঁর স্টাইলে টেবিল রেখে, সুন্দর করে সাজিয়ে ক্যান্ডেল লাইট ডিনার করেছিলেন রাজ-শুভশ্রী। সামনে রাখা মোমবাতি, শ্যাম্পেনের বোতল আর পছন্দের খাবার। মুখোমুখি বসে নৈশভোজ সেরেছিলেন দম্পতি। ফ্লাওয়ার প্লিন্টেড সরু স্ট্যাপ ড্রেসে বেশ মোহময়ী লাগছিল শুভশ্রীকে। রাজের পরনে ছিল ছিমছাম কালো শার্ট। এমনই একটি ম্যাজিক্যাল মুহূর্ত সাজিয়ে তোলার জন্য সাহায্য করতে দেখা গেল রাজের ভাগ্নীকে। দ্বিতীয় বিবাহবার্ষিকীর সেই ' ক্যান্ডেল লাইট ডিনার'-এর ভিডিয়ো সম্প্রতি Instagram Reel-এ পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।


আরও পড়ুন-'পাস নেহি তো ফেল নেহি', ছোট্ট তেঘকে গান শেখানোর চেষ্টায় সুনিধি চৌহান


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

#2ndanniversary #mammalove #tbt #qurantinelife


A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on


সম্প্রতি TikTok নিষিদ্ধ হওয়ার ঠিক পরপরই ইনস্টাগ্রামের নতুন ফিচার্স Instagram Reel- লঞ্চ হয়েছে। আর তাতেই দ্বিতীয় বিবাহবার্ষিকী সেলিব্রেশনের এই ভিডিয়ো পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 


আরও পড়ুন-দত্তক নেওয়ার পর নিশাকে বাড়িতে এনেছিলেন এই দিনেই, বিশেষ দিনটি সেলিব্রেট করলেন সানি লিওন