Subhashree Ganguly, Durga Puja 2022, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : দেবীপক্ষের সূচনার পর থেকেই আম আদমি থেকে তারকা সকলেই পুজোর আনন্দে মেতে রয়েছেন। চারিদিকে কেমন যেন পুজোর গন্ধ মঁ মঁ করছে। গত দু'বছর কোভিড পরিস্থিতির কারণে সেভাবে পুজো সেলিব্রেট কেউই করতে পারেননি। তাই এবছর কম বেশি সকলেই গত দু'বছরের আনন্দটা পুশিয়ে নিতে চান। প্রথমার দিন থেকেই সকলে সেলিব্রেট করা শুরু করে দিয়েছেন। ঠাকুর দেখতে এবং পুজো মণ্ডপ ঘুরে দেখতে গোটা শহরজুড়ে ইতিমধ্যেই মানুষের ঢল নামতে শুরু করেছে। এবার পুজোর আনন্দে কোনও খামতি রাখতে চাননা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।  Zee ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে শুভশ্রীও ভাগ করে নিলেন তাঁর পুজোর প্ল্যান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুভশ্রী জানালেন, 'এবছর পুজো আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। কারণ, এবছর আমার ছবি বৌদি ক্যান্টিন মুক্তি পাচ্ছে। ৩০ সেপ্টেম্বর, শুক্রবার থেকে দর্শকদের হাতে বৌদিক ক্যান্টিন তুলে দেব। সেই সঙ্গে দর্শকদের কাছ থেকেও প্রচুর ভালোবাসা পাওয়ার আশা রাখছি। আর পুজো কাটানো বলতে বাড়ির সকলের সঙ্গেই সেলিব্রেট করব। বাড়িতে বসে খাওয়া-দাওয়া আড্ডা, গান বাজনা এসব চলবে। আর আমার ছেলে ইউভান এবার একটু বড় হয়ে গেছে, তাই ওকে ঠাকুর দেখাতে নিয়ে যাব। আর ও এবারও নিশ্চয় ঢাক বাজাবে।'


আরও পড়ুন-'পুজোর অনুষ্ঠানে গান গাইছি, ডিম ছুড়লেন শ্রোতারা'



ছোট্ট ইউভানের প্রথম পুজো, ২০২০-এর ছবি, সৌজন্যে ইনস্টাগ্রাম



এই সেপ্টেম্বরে ২ পার করে ৩-এ পা দিয়েছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের আদরের ছেলে ইউভান চক্রবর্তী। গতবারও নিজেদের আরবানার আবাসনে পুজো সেলিব্রেট করতে দেখা গিয়েছিল ইউভান চক্রবর্তীকে। সেবার ছোট্ট ইউভান বাবা-মায়ের কোলে চেপে পুজো দেখেছে, অষ্টমীর দিন অঞ্জলি দিয়েছে, এমনকি ঢাকও বাজিয়েছে। সেই ছবি ও ভিডিয়ো অভিনেত্রী ইনস্টাগ্রামে শেয়ারও করেছিলেন। তবে এবার ইউভান গতবারের তুলনায় একটু বড় হয়েছে। তাই এবার তাঁকে ঠাকুর দেখানোর প্ল্যান করে ফেলেছেন অভিনেত্রী। 


আরও পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা