নিজস্ব প্রতিবেদন : তিনি তৈরি হচ্ছেন আগামী প্রজন্মের নায়িকা অন্তত এমনটাই শোনা যাচ্ছে ইতিউতি। ইতিমধ্যেই নাকি শুরু হয়েগিয়েছে তার হাতেখরি। চলছে জোর কদম প্রস্তুতি। তিনি আর কেউ নন, শাহরুখ তনয়া সুহানা খান। সম্প্রতি নাটকের একটি অংশের স্টিল ছবিকে ঘিরেই শুরু হয়েছে জল্পনা। কলেজের অনুষ্ঠানের একটি নাটকে মূল চরিত্রে অভিনয় করছেন সুহানা। বিপরীতে রোমিও-র ভূমিকায় তাঁরই এক সহপাঠি। নাটকের নাম রোমিও জুলিয়েট, জুলিয়েটের ভূমিকাতেই ছিলেন সুনাহা খান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  স্কুল ছাত্রীর বেশে নেহা কক্কর, এভাবে গায়িকাকে আগে দেখেছেন?



ছবিতে দেখা যাচ্ছে চরিত্রের মধ্যে সম্পূর্ণ ডুবে রয়েছেন সুহানা। পরনে সাদা লং ড্রেস, মুখে উদ্বেগ, এলোমেলো চুল। তার এই ছব বলার অপেক্ষা রাখে না সে যথার্থই "বাপ কা বেটি"। ছবিতে সঙ্গে রয়েছেন নাটকে তাঁর সহ অভিনেতাও। নাটকের স্টিল সহ, পোস্টারের ছবিগুলি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন নায়িকা। আর এর কিছুক্ষণ পরেই একটি ছবি শেয়ার করেছেন কিং খান নিজে। সেখানে প্রশংসা করেছেন নাটকের টিমকে। সঙ্গে মেয়ের প্রশংসাতেও পঞ্চমুখ হয়েছেন বাবা।


আরও পড়ুন- ফের অনুষ্কার ছবিতে দেখা যাবে পরমব্রতকে
             
এর আগেই জানিয়েছিলেন অভিনয় জগতেই আসতে চান সুহানা। একটি সাক্ষাত্কারে বলেছিলেন, অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিতে চান শাহরুখ তনয়া। আপাতত তিনি ইউকের একটি কলেজে পড়াশোনা করছেন তিনি। যদিও তার বাবা কিন্তু বরাবরই চান পড়াশোনা সম্পূর্ণ করে তবেই এই জগতে অভিষেক হয় সুহানার। অভিনয়কে ভালবাসেন সুহানা, আর পড়াশোনা শেষ হওয়া মাত্রই যে কোনও দিক নিয়ে না ভেবে সোজা ডুব ডিতে চান অভিনয় জগতে অন্তত এই আগাম বার্তাই দিচ্ছে ভাইরাল হওয়া সেই ছবি। বাদশার কন্যা ঠিক কতটা উপযুক্ত হয়েছে সেটাই চাক্ষুষ করতে চান বলিউড তথা ফ্যান মহল।