জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্রামে গঞ্জে প্রায়ই শো করতে যান কলকাতার শিল্পীরা। সেখানে সাধারণ শিল্পী থেকে শুরু করে থাকেন তারকারাও। এবার পিংলার বড়িশা নামক একটি জায়গায় ৮ জন শিল্পীকে নিয়ে একটি নাচের অনুষ্ঠান করতে যান রাজু নামক এক ব্যক্তি। সেখানেই এক ভয়ংকর ঘটনা ঘটে গেল। সম্প্রতি বেঙ্গল স্টেজ পারফর্মারস গাইডের তরফ থেকে এই সংগঠনের রাজ্য সভাপতি অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায় লাইভে আসেন এবং সেখানেই তিনি এই ঘটনার তীব্র প্রতিবাদ জানান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Sohini-Shovan: প্রেমে মশগুল শোভন-সোহিনী, শীঘ্রই বিয়ের পিঁড়িতে?


গত ২ এপ্রিল এই নাচের দল পিংলা থানার অন্তর্গত বড়িশা গ্রামে শো করতে গিয়েছিল। সেখানে নাচের সময় আয়োজকদের কেউ কেউ মদ্যপান করে সেই নাচের দলের মেয়েদের জামা কাপড় খুলে নাচার জন্য বাধ্য করে। তাঁদের নির্দেশ দেয় যে জামা কাপড় খুলেই নাচতে হবে। তাঁদের কথা না শোনায় মঞ্চে মেয়েদের বেধড়ক মারধর করে। প্রায় আড়াই ঘণ্টা অনুষ্ঠানের পর আচমকাই মঞ্চে মহিলাদের উপর ঝাঁপিয়ে পড়ে মদ্যপ কিছু ব্যক্তি।


রাজুর দাবি, এক মহিলা শিল্পীর গলায় পা তুলে দেওয়া হয়, একজনকে চেয়ারের পায়া দিয়ে মারধর করে। এমনকী তাঁদের জ্বালিয়ে মেরে দেওয়ারও হুমকি দেওয়া হয় ক্রমাগত। আলো বন্ধ করে ২০ মিনিট ভয়ানক অত্যাচার চালানো হয়। এই ঘটনায় জখম সকলেই। কারোর হাত ভেঙেছে, কারোর পা ভেঙেছে, কারোর আবার মাথা ফেটেছে। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)