নিজস্ব প্রতিবেদন : পাহাড়ের গায়ে লেগে থাকা বরফের চাদরে শুয়ে রয়েছেন অভিনেতা। আর বরফ কুচি নিয়ে ছেলের দিকে ছুড়ছেন মা প্রকাশ কৌর। পাল্টা মায়ের মাথাতেও বরফ ঢেলে দিলেন ছেলে। পাহাড়ে মা-ছেলের ছুটি কাটানোর এমন সুন্দর ভিডিয়ো দেখে মন মজেছে নেট দুনিয়ার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভিডিয়োটি অভিনেতা সানি দেওল (Sunny Deol) ও তাঁর মা প্রকাশ কৌরের। মায়ের সঙ্গে পাহাড়ে ছুটি কাটানোর সুন্দর মুহূর্তটি অনুরাগীদের জন্য পোস্ট করেছেন সানি নিজেই। যার ক্যাপশানে অভিনেতা লিখেছেন, "আমাদের বয়স যতই বাড়ুক না কেন, আমরা সবসময় আমাদের বাবা-মায়ের জন্য ছোটই থাকি। আমাদের পিতামাতার ভালবাসা অমূল্য এবং বাস্তব, আমাদের সেটার গুরুত্ব দেওয়া উচিত। এই মুহূর্তটি আমার স্মরণীয় মুহূর্তগুলোর একটি, যেখানে আমি আমার মায়ের সঙ্গে শৈশবে ফিরে গিয়েছি।''


আরও পড়ুন-মুখে মুখ রেখে চুমু খেলেন, নিজের ভালোবাসা 'Bo'-এর সঙ্গে সামনে এল Jaya-র ভিডিয়ো




 সানির (Sunny Deol) শেয়ার করা ভিডিয়োটি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ছড়িয়ে গিয়েছে। তাতে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। প্রসঙ্গত, অভিনেতা ধর্মেন্দ্রর সঙ্গে আলাদা হওয়ার পর দুই ছেলে সানি ও অভয় দেওলের সঙ্গেই থাকেন প্রকাশ কৌর। দুই ছেলের সঙ্গেই তাঁর সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। গত ১ সেপ্টেম্বর মায়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁকে শুভেচ্ছাও জানিয়েছিলেন সানি দেওল। অভিনেতা এই মুহূর্তে মাকে নিয়ে পাহাড়ে বেড়াতে যাওয়ার ভিডিয়ো পোস্ট করলেও তাঁরা কোথায় গিয়েছেন তা গোপনই রেখেছেন। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)