নিজস্ব প্রতিবেদন: সোমবার সকলেই ছোট্ট গণেশাকে বাড়িতে নিয়ে এসেছিলেন সানি কন্যা নিশা। বিকেলে তিন ছেলেমেয়েকে নিয়ে গণেশ পুজোর সেলিব্রেশনে মেতে উঠলেন সানি লিওন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গণেশ পুজোর সেলিব্রেশনে নিওন গ্রিন রঙের পোশাকে গর্জিয়াস দেখাচ্ছিল সানি লিওনকে। সানির দুই ছেলে নোয়া ও আসের-এর মধ্যে একজনকে দেখা গেল মায়ের পোশাকের সঙ্গে রং মিলিয়ে নিওন গ্রিন রঙের পাঞ্জাবিতে, অন্যজনকে দেখা গেল কমলা রঙের পোশাকে। আর মেয়ে নিশাকে বাবা ড্যানিয়েলের পোশাকের সঙ্গে মিলিয়ে নীল রঙের সালোয়ার কুর্তাতে দেখা গেল।


আরও পড়ুন-আম্বানিদের গণেশ পুজোয় রোম্যান্টিক মুহূর্তে ক্যামেরাবন্দি রণবীর-আলিয়া




সোমবারই  গণেশ চতুর্থীর দিন মেয়ে নিশা ও দুই ছেলেকে নিয়ে গণপতি বাপ্পার মূর্তি কিনতে গিয়েছিলেন সানি। সেদিন সকালে ছোট্ট গণপতির মূর্তি হাতে দেখা গেল ছোট্ট নিশাকে। তার চোখে মুখে খুশির ছাপ স্পষ্ট। বেশ বোঝা গেল গণপতি বাপ্পাকে পেয়ে সে বেশ খুশি। গণপতিকে বাড়িতে নিয়ে যাওয়ার সময় পাপারাৎজির অনুরোধে নিশাকে নিয়ে ছবিও তুললেন সানি। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সেই ছবি ও ভিডিয়ো...


আরও পড়ুন-হিমেশের ছবির জন্য ফের একটি গান রেকর্ড করে ফেললেন রানু মন্ডল




গত বারও মেয়ে নিশা কউর ওয়েবারের কথায় বাড়িতে গণপতি বাপ্পাকে এনেছিলেন সানি লিওন। নিশার ইচ্ছেতেই সানি ও ড্যানিয়েলের মুম্বইয়ের বাড়িতে হয়েছিল গণেশ পুজোর সেলিব্রেশন। এবারও তার অন্যথা হচ্ছে না। গত বছরও মেয়ে নিশাকে নিয়ে গণেশ পুজোর সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সানি।


আরও পড়ুন-এ আর রহমানের অফিস থেকে রানুর কাছে ফোন, গান গাইতে পারেন সোনু নিগমের সঙ্গেও!