জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আবারও খবরের শিরোনামে জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে, খুব শিগগিরি দিতে চলেছেন খুশির খবর। লাফটার শেফ নামে একটি রান্নার অনুষ্ঠানে অভিনেত্রীকে তার স্বামী ভিকি জৈনের সঙ্গে দেখা যায়, যেখানে অঙ্কিতাকে তাঁর অসুস্থতার কথা বলতে দেখা গিয়েছে। এছাড়াও তিনি তাঁর পা ভারী বোধ করছেন এটাও বলতে শোনা গিয়েছে। এই প্রসঙ্গে আলি গনি এবং কৃষ্ণা অভিষেক অঙ্কিতাকে মজা করে তিনি গর্ভবতী কিনা জিজ্ঞেস করলে অঙ্কিতা এবং ভিকি তাঁদের কথা হেসে উড়িয়ে দেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Koel Mallick: ফের মা হতে চলেছেন টলিউডের মিতিন মাসি! সুখবর ভাগ করলেন খোদ নায়িকা...


অঙ্কিতা একটি সাক্ষাৎকারে শীঘ্রই তাঁর সন্তান নেওয়ার পরিকল্পনা প্রকাশ করেন। এমনকি তিনি উল্লেখ করেছেন যে কীভাবে তিনি চান তার সন্তান তাঁদের সমস্ত ভিডিয়ো দেখুক। অঙ্কিতা বলেন, "আমরা সবসময় সন্তান নেওয়ার কথা নিয়ে আলোচনা করি। এবিষয়ে আমার লুকানোর কিছু নেই। আমি যখন এই বিষয়ে কথা বলি, আমার খুব ভালো লাগে।" এছাড়াও তিনি বলেন, "আমি আমাদের সন্তানের জন্য অনেক স্মৃতি তৈরি করতে চাই। আমি সবসময় ভিকিকে বলি যে আমদের যখন বয়স হবে, তখন আমাদের শিশুরা আমাদের ভিডিয়ো এবং ছবি দেখে বলবে আমরা আগে এমন দেখতে ছিলাম। আমি চাই তাঁরা আমার রেকর্ড করা এবং পোস্ট করা প্রতিটি ভিডিও দেখুক।"


আরও পড়ুন: Sohini Sarkar: 'মুখ্যমন্ত্রীকে কালীঘাটের ময়না বলাটাও পিতৃতন্ত্রের পরিচয়, এটায় আমার আপত্তি আছে!'


এর আগেও বিগ বসে থাকাকালীন গর্ভাবস্থার খবর নিয়ে অঙ্কিতাকে খবরের শিরোনামে দেখা গিয়েছে। যখন অঙ্কিতা ও ভিকি বিগ বসে প্রবেশ করেছিলেন, তখন একবার অঙ্কিতার গর্ভাবস্থার খবর নিয়ে গুজব ছড়ায়। তবে সেটা ছিল ভুয়ো খবর। সেই সময় তিনি জানিয়েছিলেন এইবছর কোনওভাবেই সন্তান নেওয়ার পরিকল্পনা নেই তাঁদের। তবে এইবার সেই খবর খুব শিগগিরিই সত্যি হতে চলেছে। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)