নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় বিচার চেয়ে গোটা দেশ উত্তাল। দেশ ছেড়ে বিদেশের মাটিতেও অনেকে সুশান্তের বিচার চেয়ে সরব হয়েছেন। এবার ''জাস্টিস ফর সুশান্ত'' মুভমেন্টে সামিল হলেন যোগগুরু বাবা রামদেব।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুশান্তের বিচারের জন্য প্রার্থনা ও পুজো করতে দেখা গেল রামদেবকে। শনিবার যোগগুরু রামদেব বলেন, ''সুশান্তের বাবা ও বোনেদের সঙ্গে আমি কথা বলেছি। এখন ওদের মনের কষ্টটা বুঝতে পারছি। ওদের কথা শুনে আমারও বুক কেঁপে উঠেছিল। আমরা পতঞ্জলী যোগপিঠে সুশান্তের জন্য প্রার্থনা করছি, ঈশ্বর ওনার আত্মাকে শান্তি দিক। সুশান্ত ও তাঁর পরিবার দ্রুত ন্যায়বিচার পাক। আজ আমরা স্বাধীনতা দিবস উদযাপন করছি। আমার প্রার্থনা, যেন সকলেই ন্যায় পায়। কারোর সঙ্গে যেন কোনও অন্যায় না হয়।'' 


আরও পড়ুন-চুপিচুপি বিয়েটা সেরেই ফেললেন পরিচালক অভিমন্যু ও অভিনেত্রী মানালি দে



আরও পড়ুন-লকডাউনেই রেজিস্ট্রি বিয়ে, সামাজিক বিয়ের আগেই মা হওয়ার খবর দিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়


প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের বিচার চেয়ে ১৫ অগস্ট, শনিবার ১০ মিনিট নিরাবতা পালনের ডাক দেওয়া হয়। তাতে সুশান্তের পরিবারের পাশাপাশি বলিউডের অনেকেই যোগ দেন। এদিকে এদিন সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়েছেন নির্ভয়ার মা। আশাদেবী বলেন, ''ধৈর্য্য রাখুন। সুপ্রিম কোর্টের ওপর ভরসা রাখুন। দেখবেন, সুশান্তের মৃত্যুতে ঠিক সিবিআই তদন্ত হবে। সময় লাগলেও সুবিচার ঠিক হবেই''।