নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। তাঁকে খুন করা হয়নি। এবার এমনই দাবি করলেন প্রয়াত অভিনেতার রাঁধুনি নীরজ। শুক্রবার নীরজকে জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়ে যায় সিবিআই। তবে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের আগে নীরজের সঙ্গে কথা বলে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। যেখান নীরজ দাবি করেন, আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তাঁকে যদি কেউ খুন করে, তাহলে তাঁরা কি কিছু টের পেতেন না ওইদিন! এভাবে পালটা প্রশ্ন তোলেন নীরজ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্ত মামলায় তদন্ত শুরু সিবিআইয়ের, রিয়াকে একহাত নিলেন অঙ্কিতা


সুশান্তের রাঁধুনি বলেন, ১৪ জুন কী রান্না হবে, সুশান্তের কাছে জানতে চাওয়ার আগেই দরজা বন্ধ করে দেন অভিনেতা। এরপর কয়েক মিনিট পর নীরজ ফের সুশান্তের দরজার বেল বাজান। কোনও উত্তর না পেয়ে সরে যান তিনি। সুশান্ত বিশ্রাম করছেন বা ঘুমোচ্ছেন ভেবে তাঁরা আর বিরক্ত করেননি। এরপর অনেকক্ষণ ধরে তাঁর কোনও সাড়াশব্দ না পেয়ে ফের দরজার বেল বাজান তাঁরা। তারপরও কোনও সাড়া পাওয়া যায়নি সুশান্তের। এরপরই সুশান্তের বাড়ির কর্মীরা অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিটানিকে খবর দেন নীচের তলায় গিয়ে। সিদ্ধার্থই প্রথম ব্যক্তি, যিনি সুশান্তের শোয়ার ঘের ঢোকেন এবং তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।


সুশান্তকে খুনের জন্য কেউ যদি সেখানে হাজির হতেন, তাহলে কি তাঁরা দেখতে পেতেন না! এমন প্রশ্নও তোলেন নীরজ। প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর দিন সেখানে হাজির ছিলেন নীরজ, দীপেশ এবং সিদ্ধার্থ পিটানি।