নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মৃত্যুতে, আর্থিক তছরুপের মামলায় এবার রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে পদক্ষেপ নিতে চলেছে ED। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা সরানোর অভিযোগ রয়েছে। আর এই মামলায় আগামী ২-৩ দিনের মধ্যে ED ব্যবস্থা নিতে পারে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৪০ দিন পর অভিনেতার বাবা কে কে সিং রাজপুত রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে FIR দায়ের করেন। যে FIR-এ অভিনেত্রীর বিরুদ্ধের আর্থিক তছরুপের অভিযোগ আনা হয়। কে কে সিং রাজপুতের FIR-এর ভিত্তিতেই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলা (PMLA case) দায়ের করে ED। এই মামলায় মাদকসংক্রান্ত বিষয়টি উঠে আসার আগেই রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক চক্রবর্তী ও বাবা ইন্দ্রজিত চক্রবর্তীকে এবিষয়ে জিজ্ঞাসাবাদও করেছিল ED।



এই মুহূর্তে রিয়া চক্রবর্তী ও সৌভিক চক্রবর্তী গত ৪ সেপ্টেম্বর থেকে মাদককাণ্ডে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন। এই মামলায় রিয়া ও সৌভিকের জামিনের আবেদন প্রথমবার মুম্বই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত ও দ্বিতীয়বার সেশন কোর্ট খারিজ করে দিয়েছে। তাঁদের বিরুদ্ধে ২০, ২৭ ও ২৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি সুশান্ত মৃত্যুতে CBI ও তদন্ত চালাচ্ছে।