নিজস্ব প্রতিবেদন : ৮ মে গাঁটছড়া বাঁধছেন সোনাম কাপুর এবং আনন্দ আহুজা। অর্থাত, বলিউডের অন্যতম বড় বিয়ে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। সোনাম কাপুর, আনন্দ আহুজার বিয়ের পর দীপিকা পাডুকন এবং রণবীর সিং-এর বিয়ের তারিখ নিয়েও জোর জল্পনা শুরু হয়েছে। কিন্তু, দিপ্পি, রণবীরের বিয়ের তোড়জোড়ের পাশাপাশি এবার নাকি বি টাউনের আরও এক জুটি গাঁটছড়া বাঁধতে চলেছেন। অবাক লাগছে শুনতে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সোনামের সঙ্গীত, চলছে তোড়জোড়, দেখুন ভিডিও


ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি কৃতি শ্যানন এবং সুশান্ত সিং রাজপুতের বিয়ে নিয়েও গুঞ্জন শুরু হয়েছে। জানা যাচ্ছে, সম্প্রতি সুশান্তের ব্যান্দ্রার বাড়িতে নাকি তাঁর বাবা-মায়ের সঙ্গে দেখা করেন কৃতি। সুশান্তের বাবা-মায়ের সঙ্গে বেশ কিছু সময়ও কাটান ‘রাবতা’ অভিনেত্রী। আর তখন থেকেই শুরু হয় গুঞ্জন। যদিও, বিষয়টি নিয়ে কৃতি বা সুশান্ত কেউই কোনও মন্তব্য করেননি।


আরও পড়ুন : 'শামসেরা'-র ফার্স্ট লুক, রণবীরকে দেখলে অচেনা লাগবে


পাশাপাশি কৃতির বোন নুপুরের সঙ্গেও সুশান্তের বেশ ভাল সম্পর্ক। মাঝে মধ্যেই কৃতি, সুশান্ত এবং নুপুরকে আউটিংয়েও বের হতে দেখা যায়। শুধু তাই নয়, ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলার মত নাকি কৃতিও তাঁর বোন নুপুরকে বলিউডে আনতে চাইছেন। আর সেই কারণেই মাঝে মধ্যে নুপুরকে নিয়ে কৃতি ফটোশুটও শুরু করেছেন বলে খবর।