নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের সঙ্গে মাদক চক্র অতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে বলে উঠতে শুরু করেছে অভিযোগ। মাদক মামলায় রিয়া চক্রবর্তীর গ্রেফতারির পরই সারা আলি খান, রকুলপ্রীত সিং, শ্রদ্ধা কাপুরদের নাম উঠে এসেছে। সেই সঙ্গে ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাট্টা, পরিচালক মহেশ শেট্টির নামও করেছেন রিয়া চক্রবর্তী। সেই রেশ কাটতে না কাটতেই এবার ফের প্রকাশ্যে এলে বি টাউনের বেশ কয়েকজন বড় তারকার হোয়াটস অ্যাপের কথপোকথন। যেখানে মাদক কারবারীদের সঙ্গে তারকাদের আলোচনা প্রকাশ্যে আসতে শুরু করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...



বি টাউনের যে সব তারকাদের সঙ্গে মাদক চক্রের সঙ্গে জড়িতদের কথা প্রকাশ্যে এসেছে, শিগগিরই তাঁদের সমন পাঠানো হবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে। বলিউডের যে তারকারা মাদক চক্রের সঙ্গে জড়িয়ে, তাঁর মধ্যে বেশ কয়েকজন অভিনেত্রীও রয়েছেন বলে খবর। তবে তাঁরা কারা, সে বিষয়ে এনসিবির তরফে কোনও মন্তব্য করা হয়নি।


এদিকে রিয়া চক্রবর্তীর পাশাপাশি সারা আলি খান ৩-৪বার সুশান্তের লোনাভলার বাগান বাড়িতে গিয়েছেন, সেখানে পার্টি করেছেন বলে দাবি করেন পাবনা লেকের নৌকা চালক। তবে ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসের পর থেকে সেখানে সারাকে আর দেখা যায়নি। সারার পরিবর্তে সেখানে সুশান্তের সঙ্গে যেতেন রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, সিদ্ধার্থ পিটানি, স্যামুয়েল মিরান্ডারা। শ্রদ্ধা কাপুরকেও সেখানে একবার যেতে দেখেছেন বলে দাবি করেন ওই নৌকা চালক।