নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুত মামলায় রিয়ার বাবা ইন্দ্রজিত চক্রবর্তীকে ফের জিজ্ঞাসাবাদ করছে CBI। এই নিয়ে তৃতীয় দিন ইন্দ্রজিত চক্রবর্তীকে জেরা করা হচ্ছে। শেষ দুদিন মিলিয়ে ইতিমধ্যেই ইন্দ্রজিত চক্রবর্তীকে ১৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে ফেলেছে CBI। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার, রিয়ার মা সন্ধ্যা চক্রবর্তী ও ভাই সৌমিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁদের কথায় অসঙ্গতি মেলার কারণেই ফের ইন্দ্রজিত চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ জন্য ডাকা হয়েছে বলে খবর। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ DRDO গেস্ট হাউসে হাজির হন ইন্দ্রজিত চক্রবর্তী। এদিকে রিয়ার ভাই শৌমিক চক্রবর্তীকেও ফের CBI জেরা করবে বলে খবর মিলেছে। 


আরও পড়ুন-দিশা সালিয়ানের মৃত্যুর তদন্ত শুরু করল CBI, জেরা সোহেল খানের শ্যালক বান্টিকে



আরও পড়ুন-সুশান্ত মৃত্যু: মাদক কাণ্ডে ধৃত জায়েদ, আবদুল সহ ৩ জনকে হেফাজতে নেবে NCB!


রিয়ার ভাই সৌমিক চক্রবর্তীর আরও বেশকিছু হোয়াটসঅ্যাপ চ্যাট NCB-র হাতে এসেছে। সেই চ্যাটে দেখা যাচ্ছে এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে সৌমিক 'বুম' চেয়েছেন 'ড্যাড'-এর জন্য। সৌমিক লিখেছেন, ''মাল শেষ হয়ে গেছে, ড্যাড বুম ব্রো চাইছেন।'' এই ড্যাড রিয়া ও সৌমিকের বাবা নাকি অন্যকারোর কোড নেম সেটা বোঝার চেষ্টা করছে CBI। 


মাদককারবারীদের সঙ্গে রিয়ার ভাই সৌমিকের নিয়মিত ও সরাসরি যোগাযোগ ছিল তদন্তে উঠে এসেছে। মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার থেকে মুম্বইয়ের বিভিন্ন জায়গায় তল্লাসি শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ওই তল্লাসির সময় পরপর ২ দিন ধরে গ্রেফতার করা হয় ৩ জনকে। মুম্বই এবং গোয়া থেকে গ্রেফতার করা হয় জায়েদ, বসিত এবং ফৈয়াজকে। ধৃতদের  জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে একাধিক তথ্য।



শুধু তাই নয়, মাদকের কারবারি জায়েদের মোবাইল নম্বর বিভিন্ন বন্ধুদের শেয়ার করেন সৌভিক। অর্থাত সৌভিকের বন্ধুরা যাতে জায়েদ এবং তাঁর সঙ্গীদের কাছ থেকে বিনা ঝামেলায় মাদক কিনতে পারেন, অভিনেত্রীর ভাই সেই ব্যবস্থা করে দেন বলে ধৃতদের হোয়াটসঅ্যাপ থেকে জানা যাচ্ছে। এই মুহূর্তে সৌমিক এবং আরও একজন মাদর কারবারি ফারুক বাটাটা NCB-র নজরে রয়েছেন। অন্যদিকে জায়েদ ও বসিতকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত হেফাজতে নিয়েছে NCB।