নিজস্ব প্রতিবেদন : ​ডার্কনেটের সঙ্গে রিয়া চক্রবর্তীর যোগ রয়েছে। সেই অভিযোগেই এবার রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ফৌজদারি মামলা (ক্রিমিনাল কেস) দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিয়ার পাশাপাশি অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীর বিরুদ্ধেও দায়ের করা হয়েছে মামলা। তাঁদের বিরুদ্ধে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্টেন্সের ২০,২২,২৭ এবং ২৯-এর ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুশান্ত সিং রাজপুতের মামলায় সম্প্রতি রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে সিবিআই। সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মাঝে উঠে আসে রিয়ার সঙ্গে ডার্ক নেটের যোগাযোগ রয়েছে কি না, সেই তথ্য। সুশান্ত মামলার তদন্ত করতে গিয়ে সামনে আসে এমডিএমএ, সিবিডি ওয়ালের মতো বিভিন্ন নিষিদ্ধ মাদকের নাম। সুশান্তের মৃত্যুর মামলায় এই মাদকের কোনও যোগ রয়েছে কি না, তা নিয়ে শুরু হয় তদন্ত।


আরও পড়ুন : কঙ্গনার সঙ্গে কী করছেন সন্দীপ সিং? সুশান্তের 'বন্ধুর' সঙ্গে ভাইরাল অভিনেত্রীর ছবি


নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সূত্রে খবর, ডার্কনেটের মাধ্যমে এই মাদকগুলি আনা হত। আর ডার্কনেটের মাধ্যমে কেউ মাদকের লেনদেন করলে তার পরিচয় পাওয়া বেশ কষ্টসাধ্য। অন্ধকার দুনিয়ায় বহু অবৈধ কাজই এই ডার্কনেটের মাধ্যমে হয়ে থাকে বলে খবর। সেক্ষেত্রে সুশান্তের মৃত্যুর ঘটনাতেও এই ডার্কনেটের যোগ থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। এরপরই রিয়া চক্রবর্তীর সঙ্গে ডার্কনেটের যোগ রয়েছে, এই অভিযোগে তাঁদের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে।