নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তদন্তের স্বার্থে এবার বড় পদক্ষেপ করছে মুম্বই পুলিস। জানা যাচ্ছে, সুশান্তের ব্যান্দ্রার ফ্ল্যাট থেকে ৫টি ডায়রি উদ্ধার করা হয়েছে। ওই ডায়রিগুলি দেখে বিভিন্ন সূত্র খতিয়ে দেখা হবে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রাক্তন ম্যানেজারের আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্যুর কি কোনও যোগ রয়েছে? কী বলছে পুলিস!


পাশাপাশি, মৃত্যুর আগে গত ১০ দিন ধরে সুশান্ত যাঁদের সঙ্গে যোগাযোগ করেছেন, তাঁদেরও নোটিস পাঠানো হবে। তদন্তের স্বার্থেই ওই ব্যক্তিদের নোটিস পাঠানো হবে এবং জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। বন্ধু বান্ধব থেকে পরিবার কিংবা ইন্ডাস্ট্রির লোকজন, মৃত্যুর আগে সুশান্ত যাঁদের সঙ্গে যোগাযোগ করেছেন, প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। এসবের সঙ্গে সুশান্তের শেষ সিনেমা দিল বেচারা-র পরিচালক মুকেশ ছাবরাকেও পুলিস জিজ্ঞাসাবাদ করতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে।


আরও পড়ুন : 'সুশান্ত তোমাদের পার্টি, লবি কোনও কিছুর পরোয়া করত না', তোপ প্রয়াত অভিনেতার বন্ধু রোহিনীর


গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে তাঁর মৃত্যুর কারণ হিসেবে আত্মহত্যার কথা সামনে উঠে এলেও, কেন অভিনেতা ওই পদক্ষেপ করলেন, তা ভাবাচ্ছে প্রায় প্রত্যেককেই। সেই কারণেই সুশান্তের চিকিতসক, পরিবারের লোক, কাছের বন্ধুদের পুলিস জিজ্ঞাসাবাদ করতে পারে বলে খবর।


এসবের পাশাপাশি মুম্বই পুলিস ইতিমধ্যেই ইন্ডাস্ট্রির ৫ প্রযোজনা সংস্থাকে নোটিস পাঠিয়েছে। বলিউডের বেশ কয়েকজন তাবড় প্রযোজক এং পরিচালককেও এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। সুশান্ত কেন আত্মহত্যা করলেন! পরিস্থিতির চাপে পড়েই কি এই পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন তিনি, এমন বেশ কিছু বিষয় ভাবাচ্ছে পুলিসকে।