নিজস্ব প্রতিবেদন : মাদককাণ্ডে গ্রেফতার রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে তালোজা জেলে স্থানান্তরিত করা হচ্ছে। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে। শুধু সৌভিককেই নয়, মাদককাণ্ডে ধৃত স্যামুয়েল মিরান্ডা, জায়েদ, বসিত এবং সুশান্তের রাঁধুনি দীপেশকেও তালোজা জেলে স্থানান্তরিত করা হচ্ছে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, সৌমিক চক্রবর্তীর সহ মাদককাণ্ডে ধৃত ৫ জনকে আর্থার রোড জেলে রাখার কথা ছিল। তবে ওই জেলে কোয়ারেন্টাইন সেন্টার না থাকার কারণে, তাঁদের তালোজা জেলে স্থানান্তরিত করা হচ্ছে। যদিও রিয়া চক্রবর্তী থাকছেন বাইকুল্লা জেলেই।


আরও পড়ুন-রিয়ার বাবার টুইটার অ্যাকাউন্ট ভুয়ো, জানা গেল তথ্য যাচাইয়ে



আরও পড়ুন-কঙ্গনার মুম্বইয়ের অফিসে BMC-র ধ্বংসলীলা, 'ঝাঁসির রানি'র সমর্থনে সুর চড়ালেন অঙ্কিতা


মঙ্গলবারই মাদককাণ্ডে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছে NCB। বুধবার রিয়াকে আদালতে তোলা হলে তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। ইতিমধ্যেই রিয়াকে বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হয়েছে। ২২ সেপ্টেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে থাকতে হবে রিয়া চক্রবর্তীকে। বিচারবিভাগীয় হেফাজতের সীমা রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীর ক্ষেত্রেও বাড়িয়েছে আদালত। স্যামুয়েল মিরান্ডা ও বসিত পরিহরকেও ১৪ দিনের বিচারবিভাগীর হেফাজতে পাঠিয়েছে আদালত।


এদিকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে দাবি করা হয়েছে রিয়া চক্রবর্তী 'ড্রাগ সিন্ডিকেট'-এর সক্রিয় সদস্য। সুশান্তের জন্য তিনিই মাদক আনাতেন। NDPS আইন অনুসারে ২৭এ, ২১, ২২, ২৮ ও ২৯ ধারায় মামলা দায়ের করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অন্য়দিকে সুশান্ত মামালায় NCB-র পাশাপাশি তদন্ত চালাচ্ছে CBI ও ED।