নিজস্ব প্রতিবেদন: ​বুধবার সকালে মুম্বইয়ের বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হয় রিয়া চক্রবর্তীকে। ইতিমধ্যেই রিয়া বাইকুল্লা জেলে পৌঁছে গিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসেই রাত কাটে রিয়া চক্রবর্তী এবং সৌভিক চক্রবর্তীর। তবে রাতভর দু চোখের পাতা এক করতে পারেননি রিয়া, সৌভিক। গতরাতেই এনসিবির অফিস থেকে বাইকুল্লা জেলে নিয়ে যাওয়ার কথা ছিল রিয়া চক্রবর্তীকে কিন্তু রাত বেশি হওয়ায়, শেষ পর্যন্ত তা আর করা যায়নি।


মঙ্গলবার এনডিপিএস অ্যাক্টে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। এনডিপিএস অ্যাক্টের ৬৭ নম্বর ধারায় রিয়া চক্রবর্তী নিজের সব দোষ কবুল করেছেন বলে খবর। এনসিবির হাতে গ্রেফতার হওয়ার পর ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে নেওয়া হয় অভিনেত্রীকে। ফলে আগামী ২২ সেপটেম্বর পর্যন্ত রিয়াকে জেলেই থাকতে হবে বলে জানা যায়। তবে এরমধ্যে রিয়া জামিনের আবেদন করতে পারেন। তবে জামিন না পেলে রিয়া এবং সৌভিককে আপাতত জেলেই থাকতে হবে বলে জানা যাচ্ছে।


আরও পড়ুন : 'ড্রাগ সিন্ডিকেটের' সক্রিয় সদস্য হলেন রিয়া চক্রবর্তী! উঠে এল চাঞ্চল্যকর তথ্য


ড্রাগ সিন্ডিকেটের সক্রিয় সদস্য ছিলেন রিয়া চক্রবর্তী এবং সৌভিক চক্রবর্তী। ২০১৭ সাল থেকে মাদক চক্রের সঙ্গে সরাসরি কারবার এবং লেনদেনে অভিনেত্রী এবং তাঁর ভাই যুক্ত ছিলেন বলে জানা যায়। রিয়ার বাড়ি থেকে ল্যাপটপ-সহ যে সমস্ত ইলেক্ট্রনিক ডিভাইস উদ্ধার করা হয়, সেখান থেকেই সামনে আসতে শুরু করে একাধিক তথ্য।