নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগে তাঁর বাগান বাড়িতে কারা হাজির হয়েছিলেন! সুশান্তের বাগান বাড়িতে যে পার্টির আয়োজন করা হয়, সেখানে বলিউডের একাধিক সেলেব মাদকের নেশায় আচ্ছন্ন ছিলেন! এবার সেই তথ্যই প্রকাশ্যে আসতে শুরু করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্ত মাদকের নেশা করতেন, দাবি রিয়া চক্রবর্তীর


একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সুশান্তের মৃত্যুর আগে কোন কোন অভিনেতা বাগান বাড়িতে হাজির হয়েছিলেন, সে বিষয়ে মুখ খুলতে চলেছেন দীপেশ সাওয়ান্ত এবং স্যামুয়েল মিরান্ডা। অর্থাত বলিউডের কেউ কি সুশান্তের বাগান বাড়িতে হওয়া মাদক পার্টিতে হাজির হয়েছিলেন, এবার দীপেশ এবং স্যামুয়েল মিরান্ডা সেই খোলসা করতে চলেছেন বলে জানা যাচ্ছে।


আরও পড়ুন : শিবসেনার সঙ্গে বিতর্ক, মুম্বইতে কঙ্গনাকে নিরাপত্তা দেবে হিমাচল সরকার


এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রথম গ্রেফতার করা হয় প্রয়াত অভিনেতার হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে। স্যামুয়েলের গ্রেফতারির কয়েক ঘণ্টা পর গ্রেফতার করা হয় অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীকে। মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে পরপর স্যামুয়েল মিরান্ডা এবং সৌভিক চক্রবর্তীকে গ্রেফতারির পর ধৃত দুজনই স্বীকার করেন, রিয়া চক্রবর্তীর কথাতেই মাদক আনতেন তাঁরা। রিয়ার কথায় সুশান্তের জন্যই মাদকের আমদানি করতেন বলে জেরায় জানান স্যামুয়েল এবং সৌভিক। শনিবার স্যামুয়েল মিরান্ডা এবং সৌভিক চক্রবর্তীকে গ্রেফতারের পর রবিবার প্রায় ৭ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় রিয়াকে। রবিবারের পর সোমবারও একইভাবে এনসিবির দফতরে জিজ্ঞাসাবাদ চলছে রিয়ার।


অন্যদিকে সোমবার সকালে এনসিবির দফতর থেকে মেডিকেল টেস্টের জন্য নিয়ে যাওয়া হয় সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডাকে।