নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে জোরদার তল্লাসি শুরু করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তী এবং তাঁর সৌভিক চক্রবর্তীর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করার পরই মঙ্গলবার রাত থেকে মুম্বই , গোয়া জুড়ে একের পর তল্লাসি অভিযান চলছে এনসিবির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জায়েদ, বসিত এবং ফৈয়াজ নামে ৩ মাদক সরবারহকারীকে গ্রেফতারের পর এবার ফারুক বাটাটাকে খুঁজছে এনসিবি। জানা যাচ্ছ, মুম্বই এবং গোয়া জুড়ে মাদক কারবারীদের অন্যতম মাথা হিসেবে কাজ করেন ফারুক। সুশান্তের মৃত্যুর সঙ্গে ফারুকের কোনও ধরনের যোগসূত্র রয়েছে কি না, সে বিষয়ে জোরদার তল্লাসি শুরু করা হয়েছে নারকটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে।


আর পড়ুন : স্টেজ ফোরে সঞ্জয় দত্তের ক্যানসার, ভেঙে পড়লেন অভিনেতার স্ত্রী!


২০১৯ সালে জি নিউজের একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায়, মুম্বইয়ের একটি বিলাসবহুল পানশালায় সঙ্গীদের নিয়ে জন্মদিনের অনুষ্ঠান পালন করেন ফারুক। নিজের জন্মদিনের অনুষ্ঠানে কয়েক লক্ষ খরচ করেন ওই ব্যক্তি। মুম্বই জুড়ে ফারুকের একাধিক সম্পত্তির খোঁজ মিলেছে বলে খবর।


আর পড়ুন : শিবসেনার হুমকি, উত্তরে মুম্বইকে 'পাক অধিকৃত কাশ্মীর' বললেন কঙ্গনা


জানা যায়, ২০১৩ সালে মাদকের কারবার শুরু করেন ফারুক বাটাটা। গাঁজা, এমডিএমএ, কোকেইন-সহ একাধিক নিষিদ্ধ মাদকের কারবার করেন ফারুক বাটাটা। প্রকাশ্যে আসে এমন তথ্য। বিদেশ থেকে মাদক এনে তার সরবারহ করেন এই ফারুক। ২০ থেকে ২৫ বছর বয়সীদের নিশানা করে চালানো হয় ব্যবসা। যার মধ্যে ছাত্র, ছাত্রী থেকে চাকরিজীবী প্রত্যেকে রয়েছেন বলে খবর। মুম্বইয়ের বিভিন্ন বড় বড় পানশালা, ক্লাবেও ফারুকের ব্যবসা রয়েছে বলে খবর। এবার সেই ফারুক বাটাটাকেই খুঁজছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।