নিজস্ব প্রতিবেদন : ৯-এর দশকের জনপ্রিয় গানে ছিল তাঁর নাচ। যা আট থেকে আশির হৃদয়ে ঝড় তুলেছিল। এবার সেই গানে নাচলেন তাঁর মেয়ে সারা। বুঝতেই পারছেন, সইফ আলি খান এবং তাঁর মেয়ে সারা আলি খানের কথাই বলা হচ্ছে। 'কেদারনাথ'-এর ট্রেলর মুক্তি পাওয়ার পর সম্প্রতি সারা আলি খান এবং সুশান্ত সিং রাজপুতকে নাচতে দেখা যায় সইফ আলি খানের জনপ্রিয় গান 'ওলে ওলে'-তে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রণবীর কাপুরকেই বিয়ে করতে চান সারা, স্পষ্ট জানালেন সইফ-কন্যা
যেখানে জনপ্রিয় একটি রেডিও স্টেশনে হাজির হয়ে সারাকে ওলে ওলের 'ডান্স স্টেপ' শেখাতে শুরু করেন সুশান্ত সিং রাজপুত। 'ওলে ওলে'-র ধুনে প্রথম তাল মেলাতে না পেরে রেগে যান সারা আলি খান। পরে সুশান্তের সহযোগিতায় নাচতে শুরু করেন তিনি।
দেখুন সেই ভিডিও...


 



তবে সইফ আলি খানের 'ওলে ওলে' এর আগেও ভাইরাল হয়েছে করিনা কাপুর খানের 'ডান্স স্টেপে'। সোনাম কাপুর-আনন্দ আহুজার বিয়ের রিসেপশনে করিনা কাপুর খান-কে সইফের ওই জনপ্রিয় গানে নাচতে দেখা যায়। সোনামের রিসেপশনে করিনার ওই নাচও ভাইরাল হয় ওই সময়।


আরও পড়ুন : সোনামের রিসেপশনে করিনার নাচ, ভাইরাল ভিডিও


দেখুন সেই করিনার সেই নাচ...


 



এদিকে সম্প্রতি 'কফি উইথ করণ'-এ হাজির হন সইফ আলি খান এবং সারা আলি খান। যেখানে বাবার সামনেই রণবীর কাপুরকে বিয়ে করতে চান বলে জানান সারা। পাশাপাশি অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে ডেটে যেতে চান বলেও জানান 'কেদারনাথ' অভিনেত্রী। যা শুনে সইফ স্পষ্ট জানিয়ে দেন, যাঁর পকেটে অর্থ থাকবে, তিনিই একমাত্র তাঁর মেয়েকে ডেটের জন্য নিয়ে যেতে পারেন। যা শুনে প্রবল আপত্তি জানান সারা। যদিও পুরো ঘটনাই মজার ছলে উঠে আসে টেলিভিশনের পর্দায়।


আরও পড়ুন : লুকোচুরির দিন শেষ, মা হচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী
এদিকে সারা যেমন বিয়ে নিয়ে সইফের সামনে তাঁর মনের কথা জানিয়ে দেন, তেমনি করিনার সঙ্গে সম্পর্ক নিয়েও মেয়ের সঙ্গে কোনও লুকোচুরি করেননি সইফ। করিনা যখন জিমে যান শরীর চর্চার জন্য, তখন স্ত্রীর একাধিক ছবি তিনি তুলে রাখেন। এবং সেগুলিকে নিজেদের শোয়ার ঘরেই রেখে দেন বলেও জানান সইফ। যা শুনে কানে আঙুল দেন সারা আলি খান।