নিজস্ব প্রতিবেদন : বলিউডে সুশান্তের কোনও গড ফাদার ছিলেন না। নিজেই নিজেকে তৈরি করেছিলেন সুশান্ত। তই তিনি কখনও আত্মহত্যা করতে পারেন না। এবার এমনই দাবি করলেন প্রয়াত অভিনেতার প্রাক্তন নিরাপত্তা রক্ষী নবীন ডালমি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্তকে নিয়মিত আধ্যাত্মিক গুরুর কাছে নিয়ে যেতেন রিয়া? ফের বিস্ফোরক দাবি 


সুশান্তের প্রাক্তন নিরাপত্তা রক্ষী দাবি করেন, ২০১৯ সালের জানুয়ারি মাস পর্যন্ত তিনি অভিনেতার সঙ্গে কাজ করেছেন। তাই বেশ ভালভাবে বুঝতেন সুশান্ত কেমন মানুষ। প্রচারের আলোর বাইরে থাকতেন সুশান্ত সব সময়। সেই কারণে হায়দরাবাদে যখন ক্যানসার আক্রান্ত কিশোরের চিকিতসার জন্য ছুটে যান সুশান্ত, তখন কাউকে সে বিষয়ে জানতে দেননি তিনি। এমনকী, বৃদ্ধাশ্রমে গিয়ে সেখানকার অসহায় মানুষগুলোর মুখে হাসি ফোটাতেন অভিনেতা। যদিও এইসব কাজ সুশান্তের ম্যানেজার ছাড়া অন্য কেউ জানতে পারতেন না। কারণ সব সময় নিজেকে প্রচারের আলো থেকে সুশান্ত দূরে সরিয়ে রাখতেন বলে দাবি করেন প্রয়াত অভিনেতার প্রাক্তন নিরাপত্তা রক্ষী। 


আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর ১ মাস পর অভিনেতার হাউজ ম্যানেজারকে কেন ফোন করেন রিয়া?


পাশাপাশি যে মানুষ সব সময় প্রাণোচ্ছ্বল এবং উদ্যমে ভরপুর থাকতেন, তিনি কীভাবে আত্মহত্য়া করতে পারেন বলেও প্রশ্ন তোলেন নবীন ডালমি নামে সুশান্তের ওই প্রাক্তন নিরাপত্তা রক্ষী। 


গত ১৪ জুন নিজের ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্য়াটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্য়ুর পর থেকে উঠতে শুরু করে একাধিক প্রশ্ন।  কেন সুশান্ত আত্মহত্যা করলেন কিংবা তাঁকে কেউ পরিকল্পনামাফিক খুন করেছে কি না, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে প্রায় গোটা দেশ জুড়ে।  এমনকী, সুশান্তের মৃত্য়ুর তদন্তবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক বলেও দাবি শুরু করেছেন প্রয়াত অভিনেতার পরিবার থেকে অনুগামী প্রত্যেকে।