নিজস্ব প্রতিবেদন : ​পরিবারের অনুমতি না নিয়ে সুশান্তের বিষয়ে কোনও বই লেখা যাবে না। তৈরি করা যাবে না কোনও ছবি বা ধারাবাহিক। বুধবার সাংবাদিক সম্মেলন করে স্পষ্ট জানিয়ে দেন রাজপুত পরিবারের আইনজীবী বিকাশ সিং।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুশান্তের পরিবারের আইনজীবী জানান, প্রয়াত অভিনেতার পরিবারের অনুমতি না নিয়ে কোনও কিছু তৈরি করা যাবে না। সে বই লেখা হোক কিংবা ছবি বা ধারাবাহিক। সুশান্তের বাবা কে কে সিংয়ের লিখিত অনুমতি নিয়ে তবেই প্রয়াত অভিনেতার জীবন নিয়ে কিছু তৈরি করা যাবে। সুশান্তের পরিবারের লিখিত অনুমতি না নিয়ে কিছু তৈরি করলে, তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে স্পষ্ট জানিয়ে দেন আইনজীবী বিকাশ সিং।


আরও পড়ুন : নাগাল্যান্ডের জন্য ১ কোটি ২৫ লক্ষের অনুদান পাঠান সুশান্ত, জানালেন দিদি


এদিকে সুশান্তের কোনও বিমা নেই। সুশান্তের বিমার নমিনি হিসেবে প্রিয়াঙ্কা সিংয়ের নাম রয়েছে যে খবর ছড়ানো হচ্ছে, তা সত্যি নয়। প্রয়াত অভিনেতাকে নিয়ে কিংবা তাঁর পরিবারকে নিয়ে কোনও ধরনের গুজব ছড়ানো হলে, তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও স্পষ্ট জানানো হয়েছে কে কে সিংয়ের আইনজীবীর তরফে।


প্রসঙ্গত ২০২০ সালে সুশান্ত যে বিমা করেন, তার নমিনি হিসেবে প্রিয়াঙ্কা সিংয়ের নাম রয়েছে। এমন খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। এরপরই বুধবার সন্ধ্যায় বিষয়টি নিয়ে মুখ খোলেন সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং।