নিজস্ব প্রতিবেদন : রবিবার সকালে এমন খবর শুনবে হয়ত কেউ আশাও করেননি। আকস্মিক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে হতবাক বলিউড থেকে শুরু করে তাঁর অগণিত মানুষ। মানসিক অবসাদের কারণেই সুশান্ত আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে উঠে আসছে। এসব আলোচনার মাঝেই উঠে এসেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ইনস্টাগ্রাম পোস্ট। যেখান থেকে মনে হচ্ছে শেষদিকে তিনি তাঁর মাকেই বেশি করে মনে করছিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুশান্তের মা মারা যান অল্প বয়সেই। ২০০২ সালে যখন সুশান্তের মা মারা যান, তখন সুশান্ত ১২ ক্লাসে পড়েন। গত ৩ জুন নিজের অনুভূতি ব্যক্ত করে মায়ের ছবি দিয়েই শেষ ইনস্টাগ্রাম পোস্ট করেন সুশান্ত। লিখেছিলেন, ''চোখের জলে অস্পষ্ট হয়ে যাওয়া অতীত। অন্তর্নিহিত স্বপ্নগুলি হাসির সিন্দুক খোদাই করেছে। ক্ষণস্থায়ী জীবন নিয়ে দুজনের মধ্য়ে আলোচনা, মা... ''


আরও পড়ুন-সুশান্তের ফ্ল্যাটে মিলল অবসাদ কাটানোর ওষুধ, সুইসাইড নোট কি মিলেছে? কী জানাচ্ছে পুলিস



সুশান্তের এই পোস্ট থেকে অনুমান করা যায়, তাঁর মধ্যে যে কোনও কারণেই ভীষণ দ্বন্দ্ব চলছিল। হতে পারে মানসিক অবসাদের কারণে নিজের জীবনের সবথেকে কাছের মানুষ মায়ের কথাই বারবার মনে করছিলেন সুশান্ত, যিনি তাঁকে অল্প বয়সেই ছেড়ে গিয়েছেন। ২০১৬ সালে সুশান্ত মায়ের মৃত্যুবার্ষিকীতে একটি ট্যাটুও করান। যেখানে ছিল বিশ্ব ব্রহ্মাণ্ডের ছবি। আর সেইসঙ্গেই রয়েছে শিশু কোলে এক মায়ের ছবি। যেটি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন 'মাদার অ্যান্ড মি'।


আরও পড়ুন- আত্মহত্যা! বাড়ি থেকে উদ্ধার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ



প্রসঙ্গত, সুশান্ত মুম্বইতে একাই থাকতেন। সুশান্তের গোটা পরিবার প্রথমদিকে পাটনাতে থাকতেন, পরে দিল্লিতে চলে আসেন।