নিজস্ব প্রতিবেদন : শ্যুটিংয়ের পরে সুশান্ত যখন বাড়ি ফিরতেন, তখন তাঁর অনেকটা সময়ই কাটতো প্রিয় পোষ্য 'ফাজ'-এর সঙ্গে। সুশান্ত বাড়ি ফিরলেই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে আদর খেত 'ফাজ'। লকডাউনে গত কয়েকমাস যখন সুশান্তের একাকীত্বের মধ্যে কেটেছে, তখন তাঁর সঙ্গী ছিল প্রিয় পোষ্যটি। আজ আর সুশান্ত নেই। মালিককে দেখতে না পেয়ে মন খারাপ সুশান্তের প্রিয় 'ফাজ'-এর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সুশান্তের প্রিয় পোষ্য 'ফাজ'-এর কিছু ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে ঘরের মধ্য়ে কাউকে একটা খুঁজে বেড়াচ্ছে 'ফাজ'। কারোর ফিরে আসার প্রতীক্ষায় বারবার দরজার সামনে ছুটে যাচ্ছে সে। কিন্তু ফিরে আসছে হতাশ হয়ে। আরও একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, সুশান্তের ছবির দিকে তাকিয়ে বসে রয়েছে 'ফাজ'। অবলা এই প্রাণীটি হয়তবা তাঁর মন খারাপের কথা বলতে পারছে না। তবে তার অভিব্যক্তিতেই সেটা স্পষ্ট।


আরও পড়ুন-সুশান্ত-অঙ্কিতার 'পবিত্র রিস্তা'র নানান ভিডিয়ো ফের উঠে এল সোশ্যাল মিডিয়ায়





আরও পড়ুন-''সুশান্তকে আমিই লঞ্চ করেছিলাম, আর আমার বিরুদ্ধেই মামলা!'', মুখ খুললেন ক্ষুব্ধ একতা


সোশ্যাল মিডিয়ায় উঠে আসা একটি ছবিতে দেখা যাচ্ছে, কোনও একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার আগে সুশান্তের হাত ধরে রয়েছে তাঁর প্রিয় পোষ্য 'ফাজ'। গত ১৪ জুন গলায় ফাঁস লাগিয়ে বান্দ্রায় নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুর কারণ নিয়ে উঠে আসছে নানান তথ্য কেউ বলছেন মানসিক অবসাদের কারণেই এই পথ বেছে নিয়েছেন সুশান্ত, কেউ বলছেন সুশান্তের মৃত্যুর জন্য দায়ি বলিউডের 'মুভি মাফিয়া'রা।