নিজস্ব প্রতিবেদন : রিয়া তাঁকে উত্যক্ত করেন, অপমান অপদস্ত করেন। তাই মানসিকভাবে ভাল নেই তিনি। রিয়ার সঙ্গে সম্পর্ক শেষ করে দিতে চান। ২০১৯ সালে মনিকর্ণিকার মুক্তির পর শুভেচ্ছা জানাতে গিয়ে অঙ্কিতাকে মনের কথা বলে ফেলেন সুশান্ত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি শ্যামল চক্রবর্তী, জানালেন ঊষসী চক্রবর্তী


বিষয়টি নিয়ে ওই সময় কোনো মন্তব্য না করলেও, এবার মুখ খুললেন অঙ্কিতা লোখন্ডে। ওই সময় সুশান্তের সঙ্গে কী বিষয়ে কথা হয়েছিল, সবটাই বিহার পুলিসকে জানান অভিনেত্রী। তবে অঙ্কিতার বয়ান এখনও রেকর্ড করা হয়নি। অঙ্কিতা চাইলে তিনি পুলিসের সামনে সমস্ত কিছু খুলে বলতে পারেন। প্রয়োজন পড়লে বিহার পুলিসের তরফে অঙ্কিতাকে ডেকে তাঁর বয়ান রেকর্ড করা হবে বলে জানানো হয়েছে। তবে অঙ্কিতাকে সুশান্ত আর কী কী বলেছিলেন, সে বিষয়ে পুলিস সবদিক খতিয়ে দেখবে বলে জানানো হয়েছে।


আরও পড়ুন  : সুশান্তের আত্মহত্যার দিন ছিলেন ফ্ল্যাটেই, অভিনেতার রাধুনির বয়ান রেকর্ড করল বিহার পুলিস


এদিকে সুশান্তের মৃত্যুর পর মঙ্গলবার রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্ত সিং রাজপুতের বাবা। রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়েরের পর অর্ন্তবর্তী জামিনের আবেদন করেন অভিনেত্রী। যা নিয়ে শোরগোল শুরু হতেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস দেন অঙ্কিতা। সত্যের জয় হবে বলে মন্তব্য করতে দেখা যায় তাঁকে। এরপরই অঙ্কিতাকে সমর্থন করে তাঁর পোস্টে পালটা মন্তব্য করেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি। ঈস্বর সব সময় সত্যের সঙ্গে থাকেন বলে অঙ্কিতার পোস্টে মন্তব্য করেন শ্বেতা।