নিজস্ব প্রতিবেদন: নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে রাস্তায় নেমেছেন। মত প্রকাশ করেছেন নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে। তার জেরেই এবার নেটিজেনদের একাংশের ক্ষোভের মুখে পড়লেন বলিউড অভিনেত্রী তপসি পান্নু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে মুখ খোলায় তপসির নতুন সিনেমা থাপ্পড়-কে বয়কটের ডাক শুরু হয়েছে। এমনকী, হ্যাশট্য়াগ দিয়ে বয়কট থাপ্পড় বলে ট্যুইটারে ট্রেন্ড করতে শুরু করেছে। যা নিয়ে শুরু হয়েছে আরও একদফা জোর শোরগোল।


আরও পড়ুন : প্লাসটিক সার্জারির ফল, বুড়িয়ে গেলেন শ্রুতি হাসান? কমল হাসানের মেয়েকে নিয়ে আলোচনা
এ বিষয়ে শেষ পর্যন্ত মুখে খোলেন তপসি পান্নু। তিনি বলেন, অবিনেতা, অভিনেত্রীদের মত প্রকাশের স্বাধীনতা থাকা উচিত। অভিনেতা,অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনের সঙ্গে যেন তাঁদের ফিল্মি কেরিয়ারকে গুলিয়ে না ফেলা হয়, সে বিষয়েও মত প্রকাশ করেন থাপ্পড় অভিনেত্রী। পাশাপাশি তিনি এও বলেন, হ্যাশট্যাগ ব্যবহার করে থাপ্পড়কে বয়কট করার যে ট্রেন্ড শুরু হয়েছে, তা একেবারেই বোকা বোকা। এর কোনও ভিত্তি নেই বলেও স্পষ্ট জানান তপসি।


আরও পড়ুন : শ্যুটিং সেটে মৃত ৩, ফাঁপরে কমল হাসান! পরিচালককে জেরা সিবিআইয়ের
প্রসঙ্গত, জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে বাম ছাত্র সংসদের সভাপতি ঐশী ঘোষের পাশে দাঁড়ানোর দীপিকাকে বয়কটের ডাক দেন নেটিজেনদের একাংশ। দীপিকার সিনেমা ছপক-ও বয়কট করে দেন বেশ কিছু মানুষ। য নিয়ে কম জল্পনা হয়নি। দীপিকার ছপকের পর এবার নেটিজেনদের আক্রমণের মুখে পড়ল তপসি পান্নুর থাপ্পড়।