নিজস্ব প্রতিবেদন : রাখির সময় প্রথম তৈমুরের সঙ্গে ছবি শেয়ার করেন সারা আলি খান। যেখানে বড় দিদি সারার সঙ্গে তৈমুরের 'বন্ডিং' দেখে 'কেদারনাথ' অভিনেত্রীর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন।  দিদিকে কাছে পেয়ে ছোট্ট নবাবও যেন আনন্দে টলমল করে উঠেছিল। শুধু তাই নয়, 'কেদারনাথ'-এর প্রমোশনে গিয়েও সারার হাতে একবার 'তৈমুর পুতুল' ধরিয়ে দেওয়া হয় শো-এর মাঝে। যা দেখে সেহে ফেলেন সইফ-কন্যা। আর এসবের মধ্যে এবার ছোট্ট ভাইকে নিয়ে সারা কি বললেন জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রাক্তন স্ত্রীর জীবনে উঁকি? অর্জুন-মালাইকার জীবনে হাজির আরবাজ?
সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন সারা আলি খান। যেখানে তৈমুরের জনপ্রিয়তা নিয়ে তাঁকে প্রশ্ন করা হয়। যার উত্তরে এবারও হেসে ফেলেন সারা। বলেন, তৈমুর ঘর থেকে বের হলেই খবর হয়ে যায়। কিন্তু, তাঁদের কোনও খবর তৈরি করতে হলে, তার জন্য কঠোর পরিশ্রম করতে হয়। শুধু তাই নয়, তৈমুরের জনপ্রিয়তার কাছে পতৌদি পরিবারের কারও জনপ্রিয়তা যে ধারপাশে নেই, তাও এক কথায় স্পষ্ট করে দেন সইফ-অমৃতার মেয়ে। 


আরও পড়ুন : সইফের সঙ্গে করিনার বিয়ে, সৎ মা-র সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সারা
এদিকে সারা আলি খান নাকি এবার সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। সারা মুখে 'কার্তিক আরিয়ান'-এর নাম নিলেও, তাঁর মন পরে রয়েছে 'কেদারনাথ' অভিনেতার কাছে। যা নিয়ে বলিউডে ইতিমধ্যেই বেশ শোরগোল শুরু হয়েছে। সুশান্তের ৩৩-এর জন্মদিনেও দেহরাদুন ট্রিপ বাতিল করে, সারা তাঁর বাড়িতে ছুটে যান। এরপর কেক কেটে, সুশান্তের জন্মদিন পালন করেন সইফ-কন্যা। মাঝ রাত পর্যন্ত তাঁদের ডিনারেও দেখা যায় বলে খবর।  যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কোনওরকম মন্তব্য করতে দেখা যায় সারা আলি খান কিংবা সুশান্ত সিং রাজপুতকে।