জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল বলি অভিনেত্রী তমান্না ভাটিয়ার। অ্যাপের প্রচার বিপাকে পড়েন অভিনেত্রী। এই মামলায় ২৯ এপ্রিল অর্থাৎ আজই জিজ্ঞাসাবাদের জন্য ডাক পেয়েছিলেন তমান্না। কিন্তু জানা গিয়েছে, হাজিরা দিতে যাননি তিনি। উল্টে মুম্বই পুলিসের অপরাধ দমন শাখার কাছে কিছুটা সময় চেয়ে নিয়েছেন তমান্না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, তমান্না ভাটিয়া পুলিসকে জানিয়েছেন, তিনি আপাতত মুম্বইতে নেই। ফের হাজিরার তারিখ ঠিক হলে তিনি সেদিন উপস্থিত থাকতে পারবেন। তবে এই কেলেঙ্কারিতে তমান্না ছাড়াও জড়িয়েছিলেন সঞ্জয় দত্ত। গত ২৩ এপ্রিল সঞ্জয় হাজিরা দিয়েছিলেন। কিন্তু তখনও আসেননি তমান্না।


আরও পড়ুন:Hero Alom Contest Vote: বারংবার মার খেয়েও মানেননি হার! ফের নির্বাচনে লড়ছেন হিরো আলম...


মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে বলিউড অভিনেতা সাহিল খানকে গ্রেফতার করেছে মুম্বই পুলিস। রবিবার ২৮ এপ্রিল সকালে ছত্রিসগঢ় থেকে গ্রেফতার করা হয় তাঁকে। এবিষয়ে পুলিস বলেন, সাহিল আগাম জামিন আবেদন করেছিলেন। কিন্তু আদালত সেই আবেদন খারিজ করে দেয়। সেই ভয়ে তিনি মুম্বই থেকে পালিয়ে যায়। এরপর পুলিস তাঁকে গোয়া, কর্নাটক, অন্ধ্রপ্রদেশ, তেলঙ্গানা সহ বেশ কটি রাজ্য ধাওয়া করে পুলিস। শেষমেষ ছত্রিসগঢ়ের একটি হোটেল থেকে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের স্পেশাল ইনভেস্টিগেটিভ টিম তাঁকে গ্রেফতার করে। গ্রেফতারির পর সাহিলকে শিন্দেওয়াড়ি-দাদর আদালতে হাজির করা হয়েছিল।


সাহিল খানের আইনজীবী, মুজাহিদ আনসারি দাবি করে বলেন যে, 'তাকে এই বিষয়ে ফাঁসানো হয়েছে। অ্যাপটির প্রচারের জন্য অভিযুক্ত করা হয়েছে।' যদিও অভিনেতার বিরুদ্ধে একটি বেটিং সাইট চালানো এবং বেআইনি বেটিং কার্যকলাপের প্রচারে জড়িত থাকার অভিযোগ রয়েছে৷ইতোমধ্যেই আইনি প্রক্রিয়ার অংশ হিসাবে অভিযুক্ত অভিনেতার পাসপোর্ট জব্দ করেছে মুম্বই পুলিস।


আরও পড়ুন:Gurucharan Singh: বিয়ের পিঁড়িতে বসতে চলেছিলেন গুরুচরণ! তবে হঠাৎই কেন নিখোঁজ অভিনেতা?


জানা যাচ্ছে যে এই অ্যাপ বেআইনি ভাবে আইপিএলের বেশ কিছু ম্যাচ স্ট্রিম করেছিল। কিন্তু যা একেবারেই করা যায় না। কারণ শয়ে শয়ে কোটি টাকার বিনিময়ে বিসিসিআই-এর থেকে আইপিএলের সম্প্রচার স্বত্ব (ডিজিটাল ও টিভি) কিনেছে ভিন দুই বেসরকারি সংস্থা। তারাই আইপিএল দেখানোর জন্য় আইনত অনুমোদন প্রাপ্য। এই কাণ্ডেই নাম জড়িয়েছে গায়ক বাদশা ও অভিনেত্রী জ্য়াকুলিন ফার্নান্ডেজেরও। এই মহাদেবে অ্যাপের হয়ে বিজ্ঞাপন করেই গতবছর ফেঁসে গিয়েছিলেন অভিনেতা রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। তাঁদের আবার ডেকেছিল ইডি। 


মহাদেব বেটিং অ্যাপ মামলায় সাহিল খান সহ ৩৮ জনেরও বেশি ব্যক্তি জড়িত। যার আনুমানিক কেলেঙ্কারির আকার ১৫,০০০ কোটি টাকা। জড়িতদের মধ্যে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের ভাই মুস্তাকিম এবং গত বছর দুবাইয়ে আটক প্রধান অভিযুক্ত রবি উৎপলের মতো ব্যক্তিরা রয়েছেন। সাহিল খান, 'স্টাইল' এবং 'এক্সকিউজ মি'-এর মতো ছবিতে তাঁর ভূমিকার জন্য পরিচিত।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)