মৈত্রেয়ী ভট্টাচার্য: আচ্ছন্নভাব অনেকটা বেড়েছে বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদারের। শরীরে ক্রিয়েটিনিন অনেকটা বেড়ে গিয়েছে বলেই এই আচ্ছন্নভাব কাটছে না বলে মনে করছেন তরুণবাবুর চিকিৎসকেরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার তরুণ মজুমদারকে হিমোডায়ালিসিস দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর কিছুক্ষণের মধ্যেই ডায়ালিসিস দেওয়া হবে তাঁকে। 


বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী তরুণ মজুমদারকে দেখতে হাসপাতালে আসতে পারেন বলে মনে করা হচ্ছে। পরিবারকেও ফোনে জানানো হয়েছে বলে মনে করা হচ্ছে। পরিবারের তরফ থেকে হাসপাতালকে জানানো হয়েছে এই কথা। 


বেশ কিছুদিন ধরেই এসএসকেএম হাসপাতালে ভর্তি তরুন মজুমদার। কিডনির সমস্যা সহ বাধক্য জনিত কারণে অসুস্থ বর্ষীয়ান এই পরিচালক। তাঁর অসুস্থতা নিয়ে চিন্তায় টলিউড। 


আরও পড়ুন: Amitabh Bachchan: আফগান শরণার্থী অমিতাভ বচ্চন? ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া


বুধবার গলার অক্সিজেন নল খোলার পরিকল্পনা থাকলেও, সেই নল না খোলার সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী আপাতত অক্সিজেন একইভাবে দেওয়া হবে তাঁকে। 


তাঁর অক্সিজেনের চাহিদা আগের তুলনায় কিছুটা কমেছে বলে জানা গিয়েছে। রক্তচাপও অনেকটাই নিয়ন্ত্রণে রয়েছে তাঁর। কিন্তু এরপরেও আচ্ছন্নভাব অনেকটাই বেড়ে গিয়েছে তরুণ মজুমদারের। এই ঘটনাই চিন্তায় রাখছে চিকিৎসকদের।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)