নিজস্ব প্রতিবেদন : শুটিংয়ের পর ভাড়ার গাড়ি নিয়ে বাড়ি ফিরছিলেন। সুনসান রাস্তায় আচমকাই ‘কমেডি নাইটস-এর পিঙ্কি বুয়া’ খ্যাত অভিনেত্রী উপাসনা সিং-কে নিয়ে অন্যদিকে যেতে শুরু করেন ট্যাক্সি চালক। অন্ধকার রাস্তায় কোথায় নিয়ে যাওয়া হচ্ছে, সেই প্রশ্ন করেই ভয় পেয়ে যান বলিউড অভিনেত্রী। তবে সময় নষ্ট করেননি তিনি। ট্যাক্সি চালকের ওই কীর্তি দেখে সঙ্গে সঙ্গে চন্ডিগড়-এর জিরাকপুর থানার ফোন ঘোরান। বিপদের আশঙ্কা করে সঙ্গে সঙ্গে উপসনা সিং-এর দেওয়া ঠিকানায় পৌঁছে যায় পুলিস। সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হয় গাড়ির চালককে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : চলে গেলেন 'রইস' অভিনেতা


যদিও সংশ্লিষ্ঠ  গাড়ির চালক দাবি করেছেন, শুটিং স্পট থেকে হোটেলে নিয়ে যাওয়ার সময়, অন্ধকারের মধ্যে পড়ে তিনি নাকি রাস্তা হারিয়ে ফেলেছিলেন। কিন্তু অভিনেত্রীর অভিযোগ, রাস্তা হারিয়ে ফেলেছেন কিনা, গাড়ি চালককে বার বার জিজ্ঞাসা করেও কোনও সদুত্তর পাননি। আর সেই কারণেই সঙ্গে সঙ্গে বাড়ির লোক এবং পুলিসকে ফোন করেন তিনি।


আরও পড়ুন : চিনতে পারছেন অমিতাভ বচ্চনকে?


উপাসনা সিং বলে, এই ধরনের ঘটনা যে কোনও কারও সঙ্গেই ঘটতে পারে। তাই ওই ধরনের ঘটনা যাতে না ঘটে, তার জন্য সবাইকে উপস্থিত বুদ্ধি দিয়ে রেহাই পেতে হবে বলেও মন্তব্য করেন টেলিভিশনের এই অভিনেত্রী।