জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্ক ও সমালোচনায় জর্জরিত তেলুগু সুপারস্টার মহেশ বাবুর দাদা ও সুপারস্টার নরেশ। তাঁর ব্য়ক্তিগত জীবন এখন উঠে এসেছে খবরের শিরোনামে। সম্প্রতি কন্নড় অভিনেত্রী পবিত্রা লোকেশের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। এই সম্পর্কের কথা দুজনে অস্বীকার করলেও বেশ অনেকদিন ধরেই তাঁদের সম্পর্কের কানাঘুষো শোনা যায় ইন্ডাস্ট্রির অন্দরে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি নরেশ ও পবিত্রার গল্পে এসেছে নয়া মোড়। মাইসোরের একটি হোটেলের রুম থেকে নরেশ ও পবিত্রাকে একসঙ্গে পাকড়াও করেন নরেশের তৃতীয় স্ত্রী রামিয়া রঘুপতি। নরেশ ও পবিত্রাকে একসঙ্গে দেখেই তাঁদের দিকে জুতো নিয়ে তেড়ে যান রামিয়া। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। পাশাপাশি ঐ ভিডিওতে দেখা যাচ্ছে, পুলিস ও হোটেলের কর্মীদের সঙ্গেও বচসায় জড়িয়েছেন রামিয়া। 



আরও পড়ুন: Alia Bhatt: ফুলসজ্জা শুধু গল্পকথা, পড়ে থাকে শুধু ক্লান্তি


তবে শুধু নরেশের স্ত্রী নন, নরেশও তাঁর স্ত্রীয়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন।  তাঁর দাবি, রামিয়ার অবৈধ সম্পর্ক রয়েছে রাকেশ শেট্টি নামক এক ব্যক্তির সঙ্গে। নরেশকে ব্ল্যাকমেল করতেই এই কাণ্ড ঘটিয়েছেন তাঁর স্ত্রী। নরেশের স্ত্রী অভিযোগ তোলেন যে,'নরেশ ও পবিত্রা একে অপরের প্রিয় বন্ধু বলে দাবি করেন, তাহলে তাঁরা সারারাত একঘরে কেন ছিলেন? আমি আমার ছেলেকে নিয়ে চিন্তিত। আমি হিন্দি পরিবারের মেয়ে, আমি আমার স্বামীর থেকে বিচ্ছিন্ন হতে চাই না।'



আরও পড়ুন: Rajkummar Rao: মেঘলা দিনে হঠাৎ ভিক্টোরিয়ায় রাজকুমার


অন্যদিকে কন্নড় অভিনেত্রী পবিত্রা লোকেশ বলেন,'আমি তেলুগু ইন্ডাস্ট্রিতে নতুন নই। নরেশের সঙ্গে আমার কী সম্পর্ক, তা ব্যাখা করতে চাই না।'ইতমধ্যেই মাইসোর পুলিসের কাছে রামিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন পবিত্রা। স্টকিং ও সাইবার হ্যারাসমেন্টের অভিযোগ এনেছেন কন্নড় অভিনেত্রী। 


আরও পড়ুন: Mithun Chakraborty-Dev: রাজনীতিকে পাশে সরিয়ে শুটিং সেটে মিঠুন-দেব


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)