নিজস্ব প্রতিবেদন : বলিউডে যেন অসুস্থ হওয়ার পালা আর থামছেই না। কখনও ইরফান খান, কখনও সোনালি বেন্দ্রে, ঋষি কাপুর আবার কখনও রাকেশ  রোশন, একের পর এক অভিনেতা, অভিনেত্রী অসুস্থ হয়ে পড়ছেন। ক্যান্সারের মতো ভয়াবহ রোগের চিকিত্সা করাতে কেউ পাড়ি দিচ্ছেন মার্কিন মুলুকে, কেউ লন্ডনে।  আবার কেউ মুম্বইতেই করাচ্ছেন চিকিত্সা। আর এবার বলিউডের গণ্ডি পার করে অসুস্থতার খবর এল দক্ষিণ থেকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : স্ত্রী ঐশ্বর্যর ভয়ে নাকি সিটিয়ে থাকেন অভিষেক বচ্চন?
তেলগু সিনেমার জনপ্রিয় অভিনেতা ব্রহ্মানন্দম ভর্তি হাসপাতালে। মুম্বইয়ের একটি নামি হাসপাতালে তাঁর অস্ত্রোপচার হয়েছে। জানা যাচ্ছে, হৃদজনিত সমস্যায় বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন এই তেলগু তারকা। সম্প্রতি তাঁকে মুম্বইতে নিয়ে আসা হয়। এবং বেশ কিছু শারীরিক পরীক্ষানিরীক্ষার পর সঙ্গে সঙ্গে ভর্তি করে নেওয়া হয় হাসপাতালে। আরও জানা যায়, বাইপাস সার্জারি হয়েছে ব্রহ্মানন্দমের। অস্ত্রোপচারের পর আপাতত ভাল আছেন তিনি।


 



তাঁর অসুস্থতার খবর পাওয়ার পর থেকেই উদ্বিগ্ন ভক্তরা। তেলগু অভিনেতা যাতে শিগগিরই সুস্থ হয়ে যান, সেই প্রার্থনাও শুরু হয়েছে গোটা দেশ জুড়ে। 


আরও পড়ুন : এসব কী করছেন আমিশা প্যাটেল? জোর সমালোচনা অভিনেত্রীকে নিয়ে
প্রসঙ্গত ২০০৯ সালে পদ্মশ্রী সম্মানে ভূষিত হন ব্রহ্মানন্দম। দেশের মধ্যে যে ক'জন অভিনেতার পারিশ্রমিক সবচেয়ে বেশি, তার মধ্যে একজন হলেন ব্রহ্মানন্দম। কেরিয়ারের শুরু থেকে এখনও পর্যন্ত ১ হাজারেরও বেশি সিনেমায় অভিনয় করেছেন ব্রহ্মানন্দম। ফলে তাঁর অসুস্থতার খবর পাওয়ার পর থেকেই উদ্বিগ্ন ভক্তরা। তবে অস্ত্রোপচারের পর তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল শোনার পর যেন স্বস্তির নিঃশ্বাস ফেলছে গোটা সিনেমা জগত।