নিজস্ব প্রতিবেদন : বাড়ি থেকে উদ্ধার জনপ্রিয় টেলি অভিনেত্রীর দেহ। মৃত অভিনেত্রীর নাম বিশ্বশান্তি। শুক্রবারই হায়দরাবাদে অভিনেত্রীর বাড়ি থেকেই তাঁর দেহ উদ্ধার করে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, মৃত টেলি অভিনত্রী বিশ্বশান্তি এস আর নগর থানার অন্তর্গত, এল্লা রেড্ডি ইঞ্জিনিয়ার্স কলোনিতে থাকতেন। সেখানকার একটি আবাসনের ৫ তলায় একটি ফ্ল্যাটে থাকতেন ওই অভিনেত্রী। প্রতিবেশীদের দাবি, গত কয়েকদিন ধরে অভিনেত্রী বিশ্বশান্তিকে বাড়ি থেকে বের হতে দেখা যায় নি। আর এরপরই সন্দেহ দানা বাঁধে। তাঁরাই স্থানীয় এস আর নগর থানায় খবর দেন। পুলিস এসে বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢোকে। ইতিমধ্যেই অভিনেত্রী ফোন উদ্ধার করেছে পুলিস। তদন্তের জন্য ফোন কলে লিস্ট খতিয়ে দেখছে পুলিস। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে প্রতিবেশীদেরও। 


আরও পড়ুন-১৫০ একর জমির উপর রয়েছে সলমনের বাগান বাড়ি, কী না নেই সেখানে! জঙ্গলের মধ্যে সলমনের বাগান বাড়িটি ঘুরে দেখা যাক...


জানা যাচ্ছে, একাধিক তেলুগু ধারাবাহিকে অভিনয় করেছেন মৃত অভিনেত্রী বিশ্বশান্তি। পাশাপাশি টেলিভিশন চ্যানেলে সঞ্চালনার কাজও করতেন তিনি। ঘনিষ্ঠ সূত্রে খবর গোটা দেশে লকডাউনের কারণে আর্থিক সমস্যার মধ্যে দিয়ে দিন কাটাচ্ছিলেন অভিনেত্রী। বিশ্বশান্তির মৃত্যুর  কারণ ঠিক কী? এটা স্বাভাবিক মৃত্যু নাকি আত্মহত্যা, তা খতিয়ে দেখছে পুলিস।