নিজস্ব প্রতিবেদন : একটা মাত্র থাপ্পড়। সেই একটা থাপ্পড়েই শেষ হয়ে গেল সমস্ত সম্পর্ক! সংসার ভেঙে বেরিয়ে গেলেন তপসি পান্নু। অবাক লাগছে শুনে? তাহলে দেখুন থাপ্পড়-এর ট্রেলার। যেখানে ফের পুরোদমে স্ক্রিনে হাজির হয়েছেন তপসি পান্নু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  গ্রেফতার সিদ্ধার্থ শুক্ল, অভিনেতাকে হিড়হিড় করে টেনে গাড়িতে তুলল পুলিস
শুক্রবার মুক্তি পেল (Thappad) থাপ্পড়-এর ট্রেলার। যেখানে (Taapsee Pannu) তপসি পান্নুকে একজন গৃহবধূর ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। ট্রেলারে দেখা যাচ্ছে, অমৃতা নামের ওই গৃহবধূর ঘর, সংসার বেশ ভালই চলছিল। স্বামীকে নিয়েই গড়ে ওঠে তাঁর সমস্ত জগত। সেই জগতটাই ভেঙে চুরমার হয়ে যায় স্বামীর অফিস পার্টির দিন। যেখানে বন্ধুদের সঙ্গে পার্টির মাঝে আচমকাই স্ত্রীর গালে থাপ্পড় মারেন অমৃতার স্বামী। ওই ঘটনার পরই সংসার ভাঙার সিদ্ধান্ত নেন অমৃতা। তিনি কোনওভাবেই আর স্বামীর সঙ্গে থাকবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।


আরও পড়ুন : সঙ্গে দুই জা, প্রকাশ্যে প্রিয়াঙ্কার গ্র্যামির নতুন ছবি
একটি মাত্র থাপ্পড়ের জন্য আম্মু কেন সংসার ভাঙছেন, সেই প্রশ্ন তাঁকে বার বার করা হলেও, অমৃতা নিজের সিদ্ধান্তে অনড় থাকেন। একটি মাত্র থাপ্পড় হলেও, স্বামী তাঁর গায়ে কেন হাত তুলবেন, তা নিয়ে বার বার সওয়াল করতে শুরু করেন আম্মু। বাবা-মা শাশুড়ি, সমাজ সবাই তাঁকে বোঝালেও, তিনি কোনওভাবেই নিজের সিদ্ধান্ত থেকে সরে যাননি। শেষ পর্যন্ত একটি থাপ্পড়ই কি শেষ করে দেবে অমৃতার সংসার, সেটা অবশ্য সময়ই বলবে।


আরও পড়ুন : বিয়ের আগের অনুষ্ঠান শুরু, উদিত-পুত্র আদিত্যর ভালবাসায় মগ্ন নেহা কক্কর!
প্রসঙ্গত ২০১৬ সালে মুক্তি পায়  তপসি পান্নু, অমিতাভ বচ্চনের সিনেমা পিঙ্ক। এরপর কখনও বদলা, মুল্ক, নাম শাবানা, জুড়ুয়া টু-সহ একাধিক সিনেমায় দেখা গিয়েছে তপসিকে।  যার মধ্যে উল্লেখযোগ্য পিঙ্ক। ওই সিনেমার মতোই কি সাফল্য পাবে থাপ্পড়, সেটা অবশ্য সময়ই বলবে।
তপসির পাশাপাশি এই সিনেমায় রয়েছেন রত্না পাঠক, দিয়া মির্জা, মানব কল, রাম কাপুর-রা। আগামী ২৮ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে থাপ্পড়।