নিজস্ব প্রতিবেদন: দেশের এক প্রধানমন্ত্রী পরিচয় করালেন দেশের আরও এক প্রধানমন্ত্রীর সঙ্গে। আর দেশের এই দুই প্রধানমন্ত্রীর একজন হলেন মনমোহন সিং, আর অন্যজন হলেন অনুপম খের। যদিও আবার, এরাঁ কিন্তু আদপে মনমোহন সিং বা অটল বিহারী বজপেয়ী নন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কি বিষয়টা ঠিক বুজতে পারলেন না তো?


 আসলে কিছুদিন আগেই 'দ্যা এক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' ফিল্মের জন্য মনমোহন সিংয়ের লুকে সকলকে চমকে দিয়েছিলেন অনুপম খের। তিনি যে সত্যিই মনমোহন সিং নন, তা চট করে অভিনেতা অনুপম খেরকে এই লুকে দেখলে ঠিক বুঝতে পারবেন না। তবে এবার প্রকাশ্যে এসেছে দেশের আরও এক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর লুক। যে চরিত্রে দেখা যাবে অনুপম খেরের সহ অভিনেতা রাম অবতার ভরদ্বাজ। যাঁকে আবার প্রাক্তন প্রধানমন্ত্রীর এই লুকে চেনা আরও মুশকিল। বিশ্বাস না হলে নিজেই দেখে নিন...



এখানেই শেষ নয়, 'দ্যা অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার'-এর জন্য মনমোহন সিং-এর  স্ত্রী গুরশরণ কৌর-এর লুকে দেখা  যাবে অভিনেত্রী দিব্যা শেঠ শাহ-কে। তাঁর সেই লুকের সঙ্গেও সকলের পরিচয় করেছেন মনমোহন রূপী অনুপম খের।



ছবিতে কংগ্রেস নেতা সঞ্জয় বারুর চরিত্রে দেখা যাবে অক্ষয় খান্নাকে। ইনিই ছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের মিডিয়া উপদেষ্টা ছিলেন। জানা যাচ্ছে ছবিতে সনিয়া গান্ধীর চরিত্রে দেখা যাবে জার্মান অভিনেত্রী সুজান বার্নেটকে। তবে এই প্রথমবার নয়, এর আগেও এদেশের প্রধানমন্ত্রী নামে একটি টিভি সিরিজে সোনিয়া গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন।





'দ্যা অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার'- ছবিটি পরিচালনা করছেন বিজয় রত্নাকর গুট্টে, আর প্রযোজনা করছেন হনসল মেহেতা। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছেন 'দ্যা অ্যাক্সিডেন্টার প্রাইম মিনিস্টার' ছবিটির।


আরও পড়ুন-''প্রেমে পড়লে জলও যেন সরবত'', আলিয়ার প্রেমে হাবুডুবু রণবীর