শতরূপা কর্মকার:  অবশেষে দীর্ঘদিনের অপেক্ষার অবসান হল। আজ, ২৯ মার্চ সন্ধ্যে ৬টায় মুক্তি পেতে চলেছে মণি রত্নম-এর পোন্নিয়িন সেলভান ২। তবে এই টিজার মুক্তির আগেই অন্য এক টিজার দেখা গিয়েছিল। পোন্নিয়িন সেলভান ২-এ অন্যতম চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য্য রাই বচ্চন। চেন্নাইয়ের নেহেরু ইন্ডোর স্টেডিয়ামে ট্রেলার ও গান লঞ্চ হতে চলেছে। স্টেডিয়াম সেজে উঠেছে আলোকমালায়। তবে ট্রেলার প্রকাশের আগে একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন নির্মাতারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত থাকবেন কামাল হাসান। যদিও ট্রেলার দেখতে আরও একটু অপেক্ষা করতে হবে। অনুষ্ঠানের পর রাত সাড়ে ন'টায় ট্রেলার প্রকাশ্যে আনবেন নির্মাতারা। তবে উৎসাহিত জনতার ভীড়ে ইতিমধ্যেই স্টেডিয়ামে একটি উৎসাহের আমেজ তৈরি হয়েছে।


আরও পড়ুন: Suhana Khan | Agastya Nanda: শাহরুখ-কন্যা সুহানাকে চুমু ছুড়ে দিলেন বচ্চন-নাতি অগস্ত্য! তারপর...


মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি শর্ট ভিডিয়ো পোস্ট করেন ঐশ্বর্য্য। বুধবার টিজার মুক্তি পেতে চলেছে। তার আগেই আরও একবার ভক্তদের তা মনে করিয়ে দেওয়াই ছিল তাঁর উদ্দেশ্য। তবে সেই ভিডিয়ো দেখে অবাক তাঁর ফ্যানেরা। সিনেমায় তাঁর রাজকীয় লুক নজর কেড়েছিল আগেই।


 



তবে এই ভিডিয়োতে তাঁকে সুন্দরের পাশাপাশি আকর্ষণীয়ও লাগছে। দেখা যাচ্ছে একটি প্রদীপ হাতে আয়নার সামনে দাঁড়িয়ে আছেন তিনি। আলো-আঁধারির খেলায় তাঁর চোখে ফুটে উঠেছে এক রহস্যময় ভাব।


আরও পড়ুন: Tithi Basu: লুকিয়ে বিয়ে সারলেন 'ঝিলিক'! ছবি প্রকাশ্যে আসতেই মুখ খুললেন অভিনেত্রী


কল্কির ঐতিহাসিক কাহিনির উপর ভিত্তি করেই এই সিনেমা তৈরি। মূলত চোল রাজবংশের ইতিহাস নিয়েই এই কাহিনি। সিনেমার মূল চরিত্রগুলিতে অভিনয় করেছেন চিয়ান বিক্রম, ঐশ্বর্য্য রাই বচ্চন, কারথি, তৃষা, ঐশ্বর্য্য লক্ষ্মী, জয়ম রবি, সবিতা ধুলিপালা ও অন্যান্যরা। এর আগে পনিইন সেলভান ১, ৫০০ কোটির বাজেটে তৈরি হয়েছিল, সংগীতকার ছিলেন এআর রহমান। বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল এই ছবিটি। এবার দেখার পালা পনিইন সেলভান ২ কেমন ব্যবসা করে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)