নিজস্ব প্রতিবেদন : 'হাম দিল দে চুকে সনম'-এর পরই বিচ্ছেদ হয়ে যায় সলমন খান এবং ঐশ্বর্য রাই বচ্চনের। সম্পর্কে থাকাকালীনই নাকি ঐশ্বর্যকে একাধিক অপমান করেছেন সলমন, গায়েও হাত তুলেছেন। বিচ্ছেদের পর বলিউড 'ভাইজান'-এর বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগে সরব হন প্রাক্তন বিশ্ব সুন্দরী। সলমন অবশ্য এরপরও সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করলেও, ঐশ্বর্য রাজি হননি কোনওভাবেই। বিচ্ছেদের পর থেকে এখনও পর্যন্ত সলমন খানের কাছ থেকে সব সময় দূরত্ব বজায় রেখে চলেন। এমনকি, সলমন খানের মুখোমুখিও কখনও হন না ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু, এবার সুভাষ ঘাই-এর জন্মদিনের পার্টিতে কি হল জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : আচমকাই অসুস্থ অনিল কাপুর, তড়িঘড়ি পাড়ি দিলেন বিদেশে
সম্প্রতি বলিউডের জনপ্রিয় পরিচালক সুভাষ ঘাই-এর জন্মদিনে হাজির হন ঐশ্বর্য রাই বচ্চন এবং সলমন খান। তবে, এক ছাদের নীচে পার্টি হলেও, ঐশ্বর্য এবং সলমন কিন্তু একে অপরের মুখোমুখি হননি। এমনকি, ঐশ্বর্য যখনও হাজির হন, তখন সলমন খান সেখানে ছিলেন না। আর সলমন যখন সুভাষ ঘাই-এর জন্মদিনের পার্টিতে আসেন, সেই সময় সেখান থেকে বের হয়ে যান রাই সুন্দরী। অর্থাত, একই ছাদের নীচে থেকেও, কেউ কারও মুখোমুখি হননি। কিন্তু, সলমন, ঐশ্বর্যের যখন একই পার্টিতে হাজির হওয়ার কথা, সেই সময় তাঁরা কি একে অপরের মুখোমুখি হয়েছেন, তা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। কিন্তু, সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে তোলপাড় হলেও, রাই সুন্দরী কিংবা সলমন খান এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।


আরও পড়ুন : সলমনের 'ওয়ান্টেড'-এর নায়িকা আয়েশা টাকিয়া সামনে এলেই ভাইরাল হল ভিডিও
বর্তমানে 'ভারত'-এর শুটিং শেষ করেছেন সলমন খান। এই সিনেমায় তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ। 'ভারত'-এর পর 'কিক'-এর সিক্যুয়েল এবং 'দাবাং থ্রি'-ও হাতে রয়েছেন সলমনের।


আরও পড়ুন : প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর নাতির সঙ্গে সম্পর্ক নিয়ে খোলাখুলি মন্তব্য সারার


অন্যদিকে মণি রত্নমের সিনেমার জন্য তোড়জোড় শুরু করেছেন ঐশ্বর্য। এই সিনেমায় শ্বশুরমশাই অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে রাই-কে। প্রসঙ্গত, অনুরাগ কাশ্যপের 'গুলাব জামুন'-এ অভিষেক বচ্চনে বং ঐশ্বর্য রাই বচ্চনের একসঙ্গে অভিনয়ের কথা থাকলেও, শেষ পর্যন্ত অনুরাগের ওই প্রজেক্টে না করে দেন বচ্চন দম্পতি। তবে কেন অনুরাগ কাশ্যপের সিনেমা অভিনয় করবেন না ঐশ্বর্য, অভিষেক, সে বিষয়ে তাঁরা কোনও মন্তব্য করেননি।