নিজস্ব প্রতিবেদন : ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর শুটিং করতে গিয়ে আচমকাই অসুস্থ হয়ে পড়েন অমিতাভ বচ্চন। বিগ বি-র অসুস্থতার খবর পেয়ে মুম্বই থেকে যোধপুরে উড়ে যায় চিকিত্সকদের একটি দল। অসুস্থ হওয়ার পরই প্রথমে সিটি স্ক্যান এবং পরে এমআরআই করা হয় বিগ বি-র। বলিউডের মেগাস্টারের অসুস্থতা নিয়ে যখন জল্পনা শুরু হয়, সেই সময় ভাইরাল হল একটি ছবি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অমিতাভ কি আহত? ছড়াচ্ছে ধোঁয়াসা


বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়, যে ব্যক্তির ছবি ভাইরাল হয়েছে, তা নাকি অমিতাভ বচ্চনের। শুধু তাই নয়,‘ঠাগস অফ হিন্দুস্থান’-এ নাকি এই লুকেই দেখা মিলবে অমিতাভের। দেখুন সেই ছবি...


 



যদিও ওই ছবি ভাইরাল হওয়ার পর পরই আরও বেশ কয়েকটি সংবাদমাধ্যম পালটা দাবি করে, ওই ছবি নাকি বিগ বি-র নয়। স্টিভ ম্যাককারি এক আলোকচিত্রি পাকিস্তানে বসবাসবাসী সম্প্রতি এক আফগান শরনার্থীর ছবি তোলেন। সেই ছবিই ভাইরাল হয়ে যায় সোশ্যাল সাইটে। পাকিস্তানে বসবাসকারী ওই আফগান শরনার্থীর ছবিকেই বেশ কিছু সংবাদমাধ্যম ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এ অমিতাভ বচ্চনের ফার্স্ট লুক বলে দাবি করে ধোঁয়াসা ছড়ায়।


আরও পড়ুন : ফাতিমাকে যেন চোখে চোখে রাখছেন আমির, ভাইরাল ভিডিও


স্টিভ ম্যাককারি কথায়, ২০১৭ সালের ২৭ জানুয়ারি শাহবাজ নামে ওই আফগান শরনার্থীর ছবি তিনি তুলেছিলেন। পাকিস্তান থেকেই বছর ৬৮-র শাহবাজ নামে ওই ব্যক্তির ছবি তোলেন স্টিভ। ম্যাককারির ওই ছবিই এরপর ভাইরাল হয়ে যায়।