নিজস্ব প্রতিবেদন : শনিবার আনুষ্ঠানিকভাবে বাগদান পর্ব সেরেছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। পঞ্জাবি রীতিনীতি মেনেই নিকের সঙ্গে বাগদান পর্ব সারেন পিগি। শনিবারের ‘বিগ ডে’-র আগে শুক্রবার রাতে মুম্বইতে আসেন নিক জোনাস এবং তাঁর বাবা-মা পল কেভিন জোনাস এবং ডেনিস মিলার জোনাস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে, কী বললেন পিগি-র এক্স বয়ফ্রেন্ড শাহিদ!


নিক এবং তাঁর বাবা-মা একটি ছোট গয়নার বাক্স নিয়ে যখন মুম্বই বিমানবন্দরে হাজির হন, সেই সময় মুহুর্মুহু ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। যেখানে দেখা যায়, নিউ ইয়র্কের জনপ্রিয় গয়না সংস্থা ‘টিফনি’-র একটি বাক্স রয়েছে তাঁদের হাতে। আর তখন থেকেই শুরু হয় ফিসফাঁস।


আরও পড়ুন : সোমবার থেকে বন্ধ হতে পারে প্রায় সব বাংলা সিরিয়াল


প্রিয়াঙ্কার জন্য কি কোনও উপহার নিয়ে ভারতে হাজির হলেন নিকের বাবা-মা? উঠতে শুরু করে এমন প্রশ্ন। যদিও, পল কেভিন জোনাস বা ডেনিস মিলার জোনাস এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু, শনিবারের ‘বিগ ডে’-র আগে শুক্রবার রাতে যখন নিক-দের নিয়ে ডিনারে বের হন পিগি, সেই সময় প্রকাশ্যে আসে সত্যি।


আরও পড়ুন : নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে, কী বললেন পিগি-র এক্স বয়ফ্রেন্ড শাহিদ!


দেখা যায়, নিকের হাত শক্ত করে ধরে রয়েছেন প্রিয়াঙ্কা। এবং পিগি-র কব্জিতে রয়েছে একটি হিরের ব্রেসলেট। ছেলে এবং হবু বউমার এনগেজমেন্ট-এর আগে এই ব্রেস্টলেটই জোনাস দম্পতি প্রিয়াঙ্কাকে উপহার দিয়েছেন বলে কানাঘুষো শুরু হয়।


এদিকে প্রিয়াঙ্কার আঙুলে নিকের দেওয়া যে হিরের আংটি রয়েছে, তার দাম ২.১ কোটি। নিউ ইয়র্কের ‘টিফনি’ থেকেই প্রিয়াঙ্কার জন্য নিক এই উপহার কেনেন। এবং সেটি নিয়ে নিয়ে সোজা উড়ে যান লন্ডনে। এবং, সেখানেই প্রিয়াঙ্কার ৩৬ বছরের জন্মদিন পালন করে ভারতীয় সুন্দরীর হাতে হিরের আংটি পরিয়ে দেন মার্কিন পপস্টার।