নিজস্ব প্রতিবেদন: দাদা তৈমুর আলি খানের মতই সোশ্যাল মিডিয়ায় ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠেছে বোন ইনায়া নওমী খেমু। আজকাল মাঝে মধ্যেই মমি সোহা কিংবা ড্যাডি কুণালের সঙ্গে দেখা যায় ইনায়াকে। কখনও দেখা যায় সুইমিং পুলে ইনায়াকে স্নান করিয়ে দিচ্ছেন কুণাল, কখনওবা তৈমুরের সঙ্গে খেলতে দেখা যায় ইনায়াকে, আবার মাঝে মধ্যেই সোহা ইনায়াকে নিয়ে বাইরে বের হলেও পাপারাজ্জির ক্যামেরা বন্দি হন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে ১৭ জুন রবিবার ফাদার'স ডে উপলক্ষে আদরের মেয়ে ইনায়ার সঙ্গে বিশেষ ছবি পোস্ট করেছেন সোহা আলি খান। ক্যাপশানে সোহা লিখেছেন, ''লাইক ফাদার, লাইফ ডটার''। ছবিতে ইনায়াকে ভীষণই মিস্টিভাবে ক্যামেরার দিকে তাকাতে দেখা যাচ্ছে।




ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। বেশকিছু ধরেই সোহা আলি খান ও কুণাল খেমুর কন্যা ইনায়ার ধূসর চোখ সোশ্যাল সাইটে আলোচনার অন্যতম বিষয়বস্তু। সকলেরই প্রশ্ন কুণাল ও সোহা দুজনেরই চোখ কালোও হলেও ইনায়ার তেমনটা নয়। এপ্রসঙ্গে একবার DNA-কে দেওয়া সাক্ষাৎকারে সোহা বলেন, ইনায়ার ঠাকুমা, দাদুদের চোখের মণি এমনটাই ছিল, তা থেকেই ইনায়া এমন ধূসব বা নীলাভ চোখ পেয়েছে। পাশাপাশি তৈমুর ইনায়ার সম্পর্ক নিয়ে সোহার বক্তব্য, ''ভাই আর আমার মধ্যে বয়সের ৮ বছরের পার্থক্য। আর তৈমুর ইনায়ার বয়সের পার্থক্য ১ বছরের। আর তাই আমি চাই তৈমুর ও ইনায়া দুজনেই পাশাপাশি কাছাকাছি বড় হয়ে ওঠুক আর ওরা একে অপরের বেস্ট ফ্রেন্ড হয়ে উঠুক। আর তৈমুর হল ইনায়ার বড় দাদা, তাই ও তার বোন ইনায়ার প্রতি একটু বেশি যত্নশীল হবে সেটাই স্বাভাবিক। ''




আরও পড়ুন-মেয়ের সঙ্গে সানি, ছবি নিয়ে তুমুল বিতর্ক